Tuesday 19th of March 2019 04:24:00 AM
Wednesday 9th of January 2019 11:41:09 PM

গোলাপগঞ্জে মুখোমুখি সংঘর্ষে নিহত দুই,আহত-৪

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
গোলাপগঞ্জে মুখোমুখি সংঘর্ষে নিহত  দুই,আহত-৪

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অটোরিকশা চালকসহ আরো চার যাত্রী। বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চৌঘরী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন,সিলেটের জকিগঞ্জ উপজেলার শাহবাজপুর মুহিতপুর গ্রামের মইনুল ইসলাম (৪০) ও গোলাপগঞ্জ পৌর এলাকার বাসিন্দা আল আমিন (২৮)। আহতরা হলেন, জকিগঞ্জ উপজেলার শাহবাগ মুহিতপুর গ্রামের এহিয়া আহমদ (১৮)। তবে আহত অন্যদের তাৎক্ষণিক নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে জকিগঞ্জ থেকে ছেড়ে আসা একটি বাস ও বিপরীত দিক থেকে আসা অপর একটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মইনুল ইসলাম ও হাসপাতালে নেয়ার পথে আলআমিন মারা যান। আহত অন্যদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোলাপগঞ্জ থানার ওসি (তদন্ত) দিলীপ কুমার নাথ বিষয়টির সত্যতা নিশ্চিত করেন,তিনি বলেন-দুর্ঘটনায় একজন ঘটনাস্থলে ও অন্যজন হাসপাতালে নেয়ার পথে মারা যান। হতাহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc