গোয়াইনঘাট নন্দিরগাঁও মানাউরা প্রবাসী কল্যাণ পরিষদ গঠন

    0
    32
    সিলেটের গোয়াইনঘাট উপজেলার নন্দির গাঁও এবং মানাউরা গ্রামদ্বয়ের প্রায় তিনশত প্রবাসীর সম্মিলিত সমাজ সেবামূলক সামাজিক সংগঠন  ‘নন্দির গাঁও মানাউরা প্রবাসী কল্যাণ পরিষদ’ এর ভার্চুয়েল এক সভা গত ১৫ জানুয়ারি অনুষ্ঠিত হয়।
    আমেরিকা প্রবাসী লেখক-সাংবাদিক মাওলানা রশীদ আহমদ এর সভাপতিত্বে ও লন্ডন প্রবাসী ক্বারী মোহাম্মদ মোজাম্মেল আলীর সঞ্চালনায় এতে বিভিন্ন দেশ থেকে অংশগ্রহণ করে বক্তব্য রাখেন সৌদি আরব প্রবাসী ফারুক আহমদ লেচু, ইয়াকুব আলী, আনোয়ার হোসেন,ইনছান আলী,সায়দুল মিয়া, মোহাম্মদ আলী; জার্মান প্রবাসী আব্দাল মিয়া,ডুবাই প্রবাসী  ইয়াছিন আলী, আব্দুল হক, অমির উদ্দিন, ফুল মিয়া,শরীফ উদ্দিন,ওমান প্রবাসী আনোয়ার হোসেন,ফরিদ উদ্দিন, বুরহান উদ্দিন, আব্দুস সাত্তার প্রমুখ।
    সভায় সর্বসম্মতিক্রমে মাওলানা রশীদ আহমদ কে আহবায়ক ও মোজাম্মেল আলী কে সদস্য সচিব মনোনীত করে ৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।
    আহ্বায়ক কমিটি অন্যান্য দায়িত্বশীলরা হলেন,যুগ্ন আহ্বায়ক সৌদি আরব প্রবাসী ইয়াকুব আলী, সদস্য ডুবাই প্রবাসী আব্দুল হক, ইয়াছিন আলী, জার্মান প্রবাসী আব্দাল মিয়া ও ওমান প্রবাসী আনোয়ার হোসেন।
    উপদেষ্টা হিসেবে সংযুক্ত হয়েছেন সৌদি আরব প্রবাসী ফারুক আহমদ লেচু, ডুবাই প্রবাসী আব্দুল গণি, সৌদি আরব প্রবাসী ইনছান আলী, সৌদি আরব প্রবাসী ইব্রাহিম মিয়া, ওমান প্রবাসী বুরহান উদ্দিন ও ডুবাই প্রবাসী বাদশা মিয়া।
    আহ্বায়ক কমিটি ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে কাজ চালিয়ে যাবে।
    এদিকে গ্রামদ্বয়ের সকল প্রবাসীদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ। সভাশেষে প্রবাসীসহ সকলের জন্য দু’আ পরিচালনা করেন তরুণ আলেমেদ্বীন, প্রিন্সিপাল মাওলানা রশীদ আহমদ।