Tuesday 29th of September 2020 04:44:16 AM
Thursday 21st of January 2016 01:45:33 PM

গোবিন্দগঞ্জে অজ্ঞাতপরিচয় ২যুবককে পুড়িয়ে হত্যার অভিযোগ

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
গোবিন্দগঞ্জে অজ্ঞাতপরিচয় ২যুবককে পুড়িয়ে হত্যার অভিযোগ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১জানুয়ারীঃ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে অজ্ঞাতপরিচয় দুই যুবককে পুড়িয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

স্থানীয়রা জানান, আজ (বৃহস্পতিবার) ভোরে উপজেলার কাটাখালি ব্রিজ এলাকার করতোয়া নদীর সিসি ব্লকের উপরে আগুনে পুড়িয়ে হত্যা করা অজ্ঞাতপরিচয় দুই যুবকের লাশ পড়ে থাকতে দেখতে পায় তারা। পরে বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। সকাল ৯টার দিকে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পুলিশ নিয়ে লাশ দুটি উদ্ধার করেন। ২২-২৫ বছরের দুই যুবকের গায়ে আগুন দিয়ে পুড়িয়ে দেয়ায় তাদের চেনা যাচ্ছিল না। আগুনে তাদের মুখমণ্ডল, বুক ও হাত-পা ঝলছে গেছে।

তিনি আরও জানান, দুর্বৃত্তরা তাদেরকে হত্যার পর আলামত নষ্ট করতে উভয়ের মাথা থেকে হাঁটু পর্যন্ত পুড়িয়ে ফেলেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ওসির ধারণা, বুধবার রাতের যে কোনো সময় অন্য কোথাও তাদের হত্যা করা হয়। এরপর গায়ে আগুন ধরিয়ে দিয়ে করতোয়া নদীর সিসি ব্লকের উপরে লাশ ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

তিনি আরও জানান, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার রহস্য উদঘাটন এবং হত্যার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান ওসি।

এদিকে, জয়পুরহাটে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ আয়নাল হোসেন ওরফে রানা নামের এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়েছেন। এ ঘটনায় সহকারী উপপরিদর্শকসহ (এএসআই) দুই পুলিশ সদস্য আহত হন।

বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে পাঁচবিবি উপজেলার ফিসকার ঘাটে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ আয়নাল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার একটি মাদকের মামলার চার বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি। তার বিরুদ্ধে জয়পুরহাটের পাঁচবিবি থানায় পাঁচটি মামলা রয়েছে।

পুলিশের দাবি, গুলিবিদ্ধ আয়নাল হোসেন মাদক চোরাচালানের সঙ্গে জড়িত। তিনি উপজেলার কলসিপাড়া গ্রামের বাসিন্দা। তাঁকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ছাড়া আহত পুলিশ সদস্যদের পাঁচবিবি মহীপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে জয়পুরহাটের সহকারী পুলিশ সুপার (এএসপি-সার্কেল) অশোক কুমার পাল জানান, গতকাল রাত ২টার দিকে ফিসকার ঘাট এলাকায় ভটভটি (নছিমন) দিয়ে মাদকদ্রব্য নিয়ে যাওয়ার সময় টহলরত পুলিশ সদস্যরা তাদের বাধা দেন। ওই সময় তাঁরা পুলিশের ওপর চড়াও হন এবং গুলি ছোড়েন। বাধ্য হয়ে আত্মরক্ষার্থে পুলিশও তাদের দিকে গুলি ছোড়ে। এতে আয়নাল হোসেন ওরফে রানা গুলিবিদ্ধ হন এবং পুলিশের হাতে ধরা পড়েন। এ সময় তার সহযোগীরা পালিয়ে যান।

এ ঘটনায় রতন নামের এক এএসআই ও আলমাস নামের এক পুলিশ কনস্টেবল আহত হন বলেও জানান এএসপি। পুলিশ ঘটনাস্থল থেকে দুই কেজি গাঁজা ও একটি নছিমন (ভটভটি) জব্দ করে বলেও জানান তিনি।ইরনা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc