গোপালগঞ্জে বাড়ি কেন? এ বলে ডিবির নির্যাতনের অভিযোগ

    0
    3

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২অক্টোবরঃ  কোনও ধরনের অপরাধ বা মামলা না থাকার পরেও রাজধানীর দৈনিক বাংলার মোড় হতে মিন্টু রোড ডিবি অফিসে নিয়ে টাকা দাবি করে শারীরিক নির্যাতন ও হত্যার হুমকি দিয়েছে বলে ডিবি অফিসার রাসেল ও শাহাজানের বিরুদ্ধে অভিযোগ করেন গোপালগঞ্জবাসী জিন্নাত আলী মোল্লার ছেলে মো. রুহুল আমিন।

    সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলায় সেমিনার হলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অভিযোগ করেন তার পরিবার ও শারীরিক অত্যাচারের শিকার স্বয়ং রুহুল আমিন।

    লিখিত বক্তব্যে রুহুল আমিন অভিযোগ করে বলেন, ২৭ সেপ্টেম্বর প্রায় বেলা দেড়টার সময় রাজধানীর দৈনিক বাংলা মোড় হতে ডিবি পরিচয় দিয়ে ৪/৫জন লোক একটি গাড়িতে করে তুলে নিয়ে মিন্টুরোড ডিবি কার্যালয়ে আটকে রেখে শারীরিকভাবে নির্যাতন করে। টাকা দিতে না চাইলে একটা সময় তাঁর গলায় জুতার মালা পড়িয়ে অন্যান্য অফিসার ডেকে অপমান করে ডিবি রাসেল ও এডিসি শাহাজান। শুধু তাই নয়, আমার বাড়ি গোপালগঞ্জ কেন এটাই নাকি আমার অপরাধ হয়েছে বলে ডিবি রাসেল ও এডিসি শাহাজানের প্রতি অভিযোগ তুলে কেঁদে ফেলেন রুহুল আমিন।

    সংবাদ সম্মেলনে আরও বলেন, আমার যদি কোনও অপরাধ থাকে, অভিযোগ থাকে, মামলা থাকে তাহলে দেশের প্রচলিত আইনে বিচার করবে আদালত। কিন্তু দেশ স্বাধীন হবার পরেও এ-কেমন আচরণ? তাহলে আমি কী প্রশ্ন করতে পারি না, এই ধরনের কর্মকর্তা সরকার ও শেখ হাসিনাকে বিতর্কিত করার ষড়যন্ত্র করছে? গোপালগঞ্জের নাম শুনলে তাদের শরীরে আগুন ধরে কেন? কিছু বললে মিথ্যা মামলায় জড়াবে! টাকা দাবি করবে আবার সেই টাকা না দিলে হত্যা করে লাশ গুম করার হুমকি দিবে! এ-কেমন সভ্যতায় আমরা বসবাস করছি বলেও সাংবাদিকের সামনে এমন প্রশ্ন করেন।

    রাতভর তাকে মারপিট করেছে অভিযোগ করে তার শরীরের সেই মারপিটের কিছু ছবি তুলে ধরার পাশাপাশি ১ লক্ষ টাকা ডিবি রাসেল ও এডিসি শাহাজানকে দিয়ে প্রাণ বাঁচিয়ে এসেছেন বলে দুঃখ প্রকাশ করার পাশাপাশি যারা তাকে তুলে নিয়ে শারীরিকভাবে নির্যাতন-অত্যাচার ও হত্যার হুমকি দিয়েছিল তদন্ত করে ওইসব অপরাধীদের দৃষ্টান্ত বিচারের দাবি জানান সংবাদ সম্মেল থেকে তার পরিবার।প্রেস বার্তা

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here