Sunday 6th of December 2020 03:51:34 AM
Saturday 3rd of May 2014 11:47:37 AM

গুম, হত্যা ও অপহরণ বৃদ্ধিতে বাংলাদেশ মানবাধিকার কমিশনের উদ্বেগ প্রকাশ

মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
গুম, হত্যা ও অপহরণ বৃদ্ধিতে বাংলাদেশ মানবাধিকার কমিশনের উদ্বেগ প্রকাশ

আমারসিলেট24ডটকম,০৩মেঃ সারাদেশ ব্যাপী ব্যাপক হারে গুম, হত্যা ও অপহরণ বৃদ্ধির প্রতিবাদে গতকাল শুক্রবার সন্ধ্যায় সিলেট নগরীর একটি অভিজাত হোটেলে বাংলাদেশ মানবাধিকার কমিশন জালালাবাদ থানা শাখার সভাপতি হিরণ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহআলম এর পরিচালনায় এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ মানবাধিকার কমিশন এয়ারপোর্ট থানা শাখার সাধারণ সম্পাদক আলী আহসান হাবিব, জালালাবাদ থানা শাখার সিনিয়র সহ-সভাপতি এ.এস.এম সিরাজুল ইসলাম, সহ-সভাপতি মোঃ হাবিবুর রহমান, খলিল জিবরান ফটিক, সিদ্দিকুর রহমান সাদেক, আব্দুর রকিব ডালিম, সহ-সাধারণ সম্পাদক মোঃ তাওহিদ আহমদ, মোঃ রাশেদুজ্জামান রাশেদ, লায়েক আহমদ, বেলাল আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দাল হোসেন নাহিদ, সহ-সাংগঠনিক সম্পাদক আলী আহমদ রেজওয়ান, মোঃ মাহতাব উদ্দিন, মোহাম্মদ আব্দুস সালাম, প্রচার সম্পাদক জুনেদ আহমদ, সহ-প্রচার সম্পাদক মোঃ মাহমুদুর রহমান আফজল, অর্থ সম্পাদক মোঃ মাহবুব ইকবাল মুন্না, সহ-অর্থ সম্পাদক মোঃ খায়রুল হাসান রিপন, মোঃ নজরুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক এনামুল হক, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ দিলোয়ার হোসেন, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক দিপু দে, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মিসেস জেলী বেগম, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আইয়ুব খান, যুব বিষয়ক সম্পাদক মোঃ কামাল আহমদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক সৌরভ আরেফিন, পরিকল্পনা বিষয়ক সম্পাদক রেদওয়ান আহমদ, পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল আহাদ, মানবাধিকার কর্মী আল আমিন, সদস্য জুবায়ের আহমদ, সামস্ উদ্দিন, কাওছারুল আলম, মোঃ আব্দুল কায়ুম জায়গিরদার, মোঃ আবু বক্কর খান সিদ্দিক, সিলেট মহানগর মানবাধিকার কর্মী আব্দুল আলীম জুয়েল, মোঃ নাহিদুর রহমান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, গত কিছুদিন যাবৎ দেশব্যাপী উদ্বেগজনকভাবে গুম, হত্যা ও অপহরণ বৃদ্ধি পাওয়ায় মানুষের স্বাভাবিক জীবন যাপন ব্যাহত হচ্ছে। এতে করে মানুষের রাষ্ট্রের কাছে যে মৌলিক মানবাধিকার পাওয়ার কথা ছিল, তা ব্যাপক ভাবে বিঘিœত হচ্ছে। এতে করে মানুষের জনজীবনে চরম স্থবিরতা নেমে এসেছে। উল্লেখ্য আন্তর্জাতিক মানবাধিকার সংগঠনগুলো বাংলাদেশে এই রকম মানুষের নিরাপত্তাহীনতা ও মানবাধিকার লংগনে তীব্র ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ করেছে। বক্তারা আরও বলেন, যতদিন পর্যন্ত বাংলাদেশের সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠা না হচ্ছে, ততদিন পর্যন্ত দেশ অগ্রসর ও মানবাধিকার প্রতিষ্ঠিত হবে না।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc