Sunday 27th of September 2020 01:01:56 PM
Thursday 10th of October 2013 11:51:27 AM

গাজীপুর কম্পোজিট অগ্নিকান্ডে এখন পর্যন্ত নিহত ৯

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
গাজীপুর কম্পোজিট অগ্নিকান্ডে এখন পর্যন্ত নিহত ৯

আমারসিলেট 24ডটকম,১০অক্টোবর : গাজীপুরের পলমল গ্রুপের পোশাক কারখানা আসওয়াদ কম্পোজিট এ অগ্নিকান্ডে নিহত রাশেদুজ্জামান মন্ডল ও নাঈম ইসলামের মৃতদেহ গত বুধবার সকাল সাড়ে ১২টায় দাফন শেষে আরও ২ মৃতদেহের প্রতিক্ষায় ছিলেন নিহতদের স্বজনসহ এলাকাবাসী। অবশেষে দীর্ঘ প্রতিক্ষার প্রহর শেষে আরেকটি এম্বুলেন্সে বুধবার রাত পনে ১২টায় মিঠাপুকুরের ধলারপাড়ার ছালেক মিয়ার পুত্র রুবেল(২০) ও পীরগঞ্জের বেলবাড়ী গ্রামের শফিয়ার রহমানের পুত্র খলিলুর রহমান (২৬) এর মৃতদেহ পৌছায়। এ সময় হৃদয়বিদারক দৃশ্যের অবতারনা হয়। রাত গভীর হলেও এলাকার মানুষ ও স্বজনরা তাদের সন্তানদের এক নজর শেষ দেখার আশায় জেগে ছিলেন। যদিও আগুনে পুড়ে জলসে যাওয়ার দেখার মত মুখমন্ডল ও শরীর ছিল না তবুও মানতে নারাজ স্বজনরা। রাতেই নিহতের পরিবারের সম্মতিতে রাত সোয়া ১২টায় এক সাথে দুজনের দাফন শেষে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।

উল্লেখ্য, গত মঙ্গলবার গাজীপুরের পলমল গ্রুপের পোশাক কারখানা আসওয়াদ কম্পোজিট এ আগুন লাগে। এ ঘটনায় ৯জন নিহত হয়। নিহতদের মধ্যে ৪ জনের বাড়ী রংপুরের মিঠাপুকুর উপজেলার ধলারপাড়া ও পীরগঞ্জ উপজেলার বেলবাড়ী গ্রামে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc