গাউসিয়া কমিটি মৌলভীবাজারের উদ্যোগে লাশ দাফন সম্পন্ন

    0
    50

    নিজস্ব প্রতিনিধিঃ গাউসিয়া কমিটি বাংলাদেশ মৌলভীবাজার জেলার স্বেচ্ছাসেবক টিম কর্তৃক আজ ২৯ জুন জেলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফুল ইসলামের নির্দেশনায় শাহ মোস্তফা কলেজ রোড পুর্ব গির্জাপাড়া ব্যবসায়ী করোনা পজিটিভ হয়ে মৃত্যুবরণকারী মো শামসুল হুদা (৭৫) এর মরদেহের কাফন দাফন ও জানাযা নামাজের কাজ সম্পন্ন করা হয়।

    জানা যায় গত মধ্যরাতে গাউছিয়া কমিটি মৌলভীবাজার জেলা সেচ্ছাসেবী টিম প্রধান শাহ মাছুম ফারুকীর কাছে কল আসলে সাথে সাথে রেস্পন্স টিম ব্যবস্থা গ্রহণ করে। সকাল ৬ টায় শহরের বাসায় মরহুমের লাশের গোসল ও কাফন সম্পন্ন করে এবং সকাল ১০ টায় সরকারি স্বাস্থ্য বিধি মেনে জানাজা সম্পন্ন করা হয়। পরে মরহুমের গ্রামের বাড়ি বিরাইমাবাদের পারিবারিক কবরস্থান দাফন কার্য শেষে বিশেষ মোনাজাত করা হয়।

    দাফন কাজে অংশগ্রহন করেন, গাউসিয়া কমিটি মৌলভীবাজার জেলা সাধারন সম্পাদক, স্বেচছাসেবক টিম সমন্বয়ক কাজী মোহাম্মদ কুতুব উদ্দীন,টিম প্রধান শাহ মাছুম ফারুকী,সহ-টিম প্রধান মোহাম্মদ মুকিত হাসানী, সদস্য মাঃ জাফর সাদেক খান,দুলাল আহমেদ,জাবেদ এনাম আপু,মাওঃ আব্দুল করিমসহ ৮ সদস্যের একটি টিম।

    স্বেচ্ছাসেবক সদস্য মাওলানা সাদেক খানের ইমামতিতে মরহুমের দুই ছেলেসহ নিকটাত্মীয়রা সামাজিক দুরত্ব বজায় রেখে জানাযা নামাজে অংশ গ্রহন করেন।

    উল্লেখ্য যে গাউছিয়া কমিটি বাংলাদেশ এই করোনা মহামারীর শুরু থেকে আজ পর্যন্ত সারা দেশে ৪০০+ মুসলিম/ননমুসলিমের দাফন ও সৎকার কাজ সম্পন্ন করেছে বলে কমিটির নেতৃবৃন্দরা জানিয়েছেন।