Sunday 20th of September 2020 12:50:36 PM
Tuesday 8th of September 2015 12:38:51 AM

গর্ভপাত ঘটাতে গিয়ে ৮ম শ্রেণির ছাত্রীর মৃত্যুতে খালু গ্রেপ্তার

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
গর্ভপাত ঘটাতে গিয়ে ৮ম শ্রেণির ছাত্রীর মৃত্যুতে খালু গ্রেপ্তার

“চাচাতোভাই ও এক প্রতিবেশীকে আটক,মা-খালাকে জিজ্ঞাসাবাদ”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৮সেপ্টেম্বর, সুজয় কুমার বকসী: গর্ভপাত ঘটাতে গিয়ে নড়াইল সরকারি বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির মেধাবী ছাত্রী মৃত্যুর অভিযোগে ছাত্রীর আপন খালু ইমতিয়াজ শেখকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার বিকেলে সদর থানা পুলিশ খুলনা শহর থেকে ইমতিয়াজ শেখকে(৩৫) গ্রেপ্তার করে। ঘটনার শিকার ওই ছাত্রীর বাড়ি নড়াইল শহরের কুড়িগ্রাম এলাকায়। এদিকে এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ মৃতের চাচাতো ভাই আশরাফুল ইসলাম(২৫) ও প্রতিবেশী নড়াইল সরকারি বালক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র রোহানকে আটক করেছে।

এছাড়া মৃতের মা ও খালাকেও জিজ্ঞাসা করা হয়েছে। অভিযোগ রয়েছে, অবৈধ গর্ভপাত ঘটাতে গিয়ে গত ৩১ আগস্ট দুপুরে ওই ছাত্রীর মৃত্যু হয়। পরিবারের পক্ষ থেকে এ ঘটনায় কোনো মামলা না হওয়ায় রবিবার স্ব উদ্যোগে পুলিশ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। এ ঘটনায় মৃতের সহপাঠিরা প্রকৃত তদন্ত সাপেক্ষে দোষীদের কঠোর শাস্তি দাবী করেছেন।

 সদর হাসপাতাল সূত্রে জানা গেছে, অষ্টম শ্রেণির এক ছাত্রী গর্ভবর্তী হলে পড়লে বাড়িতে গর্ভপাত ঘটাতে গিয়ে অতিরিক্ত রক্তক্ষরণের শিকার হয়। গত ৩১ আগস্ট ওই ছাত্রী গুরুতর অসুস্থ হয়ে সদর হাসপাতালে ভর্তি হলে দুপুরে তার মৃত্যু হয়। সদর হাসপাতলের আরএমও মুিন্স আসাদুজ্জামান জানান, অল্প বয়সে গর্ভবর্তী হওয়া ও অপরিকল্পিত ভাবে গর্ভপাত করার কারণে ওই স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। ময়না তদন্তে আলামত রাখা হয়েছে। ডিএনএ পরিক্ষা করলে এ ঘটনায় কে দোষী তা জানা যাবে। তার দন্ত চিকিৎসক পিতা এ বছরের ২২মে এক সড়ক দূর্ঘটনায় মারা যায়।

সদর থানার ওসি শেখ মতিয়র রহমান জানান, পোষ্ট মর্টেম রিপোর্টে শিশুটিকে ধর্ষন, গর্ভবতী, ও অপরিকল্পিত গর্ভপাত করার আলামত পাওয়া গেছে। এ ঘটনায় এক জনকে গ্রেফতার ও দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় যাদেরকে সন্দেহ মনে হয় তাদের ডিএনএ টেস্ট করানো হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc