Wednesday 30th of September 2020 10:25:45 PM
Tuesday 6th of May 2014 07:21:12 PM

গণমাধ্যম পুরোপুরি স্বাধীনভাবে কাজ করতে পারে নাঃএডিসি

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
গণমাধ্যম পুরোপুরি স্বাধীনভাবে কাজ করতে পারে নাঃএডিসি

আমারসিলেট24ডটকম,০৬মেঃঅতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শাফায়াত মাহবুব চৌধুরী বলেছেন, বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশে গণমাধ্যম পুরোপুরি স্বাধীনভাবে কাজ করতে পারে না। সুশাসনের জন্য মুক্ত গণমাধ্যমের প্রয়োজন অতীব জরুরী। গণমাধ্যমের কারণেই আমরা প্রশাসনিকভাবে উদ্যোগ নিয়ে কাজ করতে পারি। সুতরাং মুক্ত গণমাধ্যম দেশের উন্নয়নে সহায়ক ভূমিকা পালন করে বিধায় তার স্বাধীনতা অপরিহার্য্য। তিনি গত ৩ মে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

“সুশাসনের জন্য চাই মুক্তগণমাধ্যম’’ এই শ্লোগানকে সামনে রেখে স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে বিশ্ব মুক্তগণমাধ্যম দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ম্যাস্-লাইন মিডিয়া সেন্টার (এমএমসি)’র সহযোগিতায় স্থানীয় সাংবাদিক ফোরাম সুনামগঞ্জ জেলা শাখা এ সভার আয়োজন করে। সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সরকার সাংবাদিক ফোরাম সিলেট বিভাগীয় কমিটির সদস্য ও সুনামকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক বিজন সেন রায়। সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শামস শামীমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরীন। অন্যান্য’র মধ্যে বক্তব্য রাখেন রঙ্গারচর ইউপি চেয়ারম্যান ফরহাদ রাজা চৌধুরী, লক্ষনশ্রী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াদুদ, দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক পঙ্কজ কান্তি দে, সুনামগঞ্জের কথা পত্রিকার সম্পাদক আবেদ মাহমুদ চৌধুরী প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন ফোরাম’র ভারপ্রাপ্ত সভাপতি এমরানুল হক চৌধুরী। এসময় আরও উপস্থিত ছিলেন এমএমসি’র তথ্য সহকারী নেছার উদ্দিন রিপন ও সাংবাদিক ফোরাম’র সদস্যবৃন্দসহ গণমাধ্যম কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc