Sunday 1st of November 2020 07:54:47 AM
Wednesday 10th of June 2015 07:18:10 PM

গণপূর্তের নির্বাহী প্রকৌশলী কর্তৃক হামলার শিকার সাংবাদিকরা

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
গণপূর্তের নির্বাহী প্রকৌশলী কর্তৃক হামলার শিকার সাংবাদিকরা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০জুন,সুজয় কুমার বকসীঃ তথ্য সংগ্রহ করতে গিয়ে নড়াইল গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এবিএম জালাল উদ্দিনের হামলার শিকার হয়েছেন সাংবাদিকরা। মঙ্গলবার(৯জুন) নড়াইল গণপূর্ত অধিদপ্তরে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বৈশাখী টিভির নড়াইল প্রতিনিধি মিরাজ খান মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে জেলার লোহাগড়া উপজেলার ফায়ার স্টেশনের ভবন নির্মান সংক্রান্ত তথ্য আনতে গণপূর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী এবিএম জালাল উদ্দিনের কক্ষে প্রবেশ করেন। এ সময় তিনি কোন কারণ ছাড়াই সাংবাদিককে গালিগালাজ ও  মারতে তেড়ে আসেন। মিরাজ খান দ্রুত কক্ষ থেকে বের হয়ে আসেন এবং বিষয়টি অন্য সাংবাদিকদের জানালে মাছরাঙ্গা টেলিভিশন, ইন্ডিপেন্ডেন্ট, আর টিভি, সময়, দৈনিক সংবাদ, প্রথম আলো, সকালের খবরসহ বিভিন্ন টেলিভিশন ও পত্রিকার প্রতিনিধি নির্বাহী প্রকৌশলীর কাছে বিষয়টি জানতে চান।

এ নিয়ে কথা বলার সময় তিনি (নির্বাহী প্রকৌশলী) দৈনিক সংবাদের প্রতিনিধির ক্যামেরা কেড়ে নেওয়ার চেষ্টা করেন। সাংবাদিক এর প্রতিবাদ করায় ওই প্রকৌশলীর কাছে থাকা লাঠি  এবং সামনে থাকা পেপার ওয়েট, কলমদানি দিয়ে সাংবাদিকদের দিকে  ছুড়ে মারতে থাকেন এবং গালিগালাজ করেন। এসময় কয়েকজন সাংবাদিক সামান্য আহত হন।

সংবাদ পেয়ে নড়াইলের পুলিশ সুপার ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। পরে এসপির কক্ষে পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আনন্দ কুমার বিশ্বাস, গণপূর্ত বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী, নড়াইল প্রেসক্লাবের সভাপতি, সাধারন সম্পাদকসহ বিভিন্ন গন্যমান্য ব্যক্তির উপস্থিতে একটি বসাবসি হয়।

নড়াইল গণপূর্ত বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী এসএম গোলাম কাদের বলেন, নির্বাহী প্রকৌশলী এবিএম জালাল উদ্দিন দু’বার বাইপাস সার্জারি করেছেন। এ কারনে তিনি শারীরিক ও মানসিকভাবে অসুস্থ। দু’এক দিনের মধ্যে নির্বাহী প্রকৌশলী ও সাংবাদিকদের নিয়ে জেলা প্রশাসকের কক্ষে বসাবসি করে বিষয়টির মিমাংসা করা হবে বলে তিনি জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc