Wednesday 21st of August 2019 08:14:05 PM
Wednesday 7th of August 2013 05:15:25 PM

গণতন্ত্রের বিষপোকা তেঁতুল হুজুরদের পক্ষে কথা বলবেন না: তথ্যমন্ত্রী

বাংলাদেশ, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
গণতন্ত্রের বিষপোকা তেঁতুল হুজুরদের পক্ষে কথা বলবেন না: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী  হাসানুল হক  ইনু

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

ঢাকা, ০৭ আগস্ট : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আপনারা সরকারের সমালোচনা করতে চান করুন, ভুল ধরিয়ে দিন, কিন্তু গণতন্ত্রের বিষপোকা তেঁতুল হুজুরদের পক্ষে কথা বলবেন না। তিনি বলেন, বিএনপির আমলে জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়া হয়েছিল, তাই জঙ্গিবাদের প্রশ্রয়দাতাদের ক্ষমতায় আনবেন না। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর ইম্পিরিয়াল হোটেলের সেমিনার হলে এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। বেসরকারি সংগঠন সোসাইটি অব হেল্পলেস রাইট ডেভলপমেন্ট (হেরিড) এই আলোচনা সভার আয়োজন করে।
এতে সংগঠনের চেয়ারম্যান মো. ওয়ালিউর রহমান সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সংগঠনের প্রধান উপদেষ্টা ড. মো. শহিদুল ইসলাম ও মশিউর রহমান সুমন। স্বাগত বক্তৃতা করেন প্রতিষ্ঠাতা সদস্য নোমানুল হক শহীদ। সঞ্চালনায় ছিলেন হেরিডের মহাসচিব আব্দুল্লাহ আল মামুন। তথ্যমন্ত্রী, বেসরকারি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্দেশ্য বলেন, তেঁতুল হুজুরকে ইসলামের রক্ষক হিসেবে ধরা হয়। অথচ নারীদের অসম্মানকারী শফী হুজুরকে গ্রেফতারের কথা কেউ বলেন না। এই হুজুরদের ব্যাপারে খালেদা জিয়াসহ অনেকে মুখ বন্ধ করে রেখেছেন।
তথ্যমন্ত্রী বিরোধী দলের উদ্দেশ্য বলেন, গণতন্ত্রের আগাছা, জঙ্গিবাদ ও তেঁতুল হুজুরদেরও রক্ষা করছেন। দেশের সংবিধান বিশ্বাস করলে তেঁতুল হুজুরদের বিরুদ্ধে মুখ খুলতে হবে। তিনি বলেন, এমন সরকার নিবার্চিত করতে হবে, যে সরকারের সময়ে নারীরা নিগৃহীত হবে না, নারীরা স্বাধীনভাবে কাজকর্ম করতে পারবে। তিনি সংশ্লিষ্ট সবাইকে ইসলামের শত্রু, গণতন্ত্রের শত্রু ও জঙ্গিবাদের প্রশ্রয়দাতাদের প্রতিরোধ করার আহবান জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc