Thursday 1st of October 2020 10:07:58 PM
Sunday 17th of March 2013 02:34:40 PM

গণজাগরণকে মঞ্চ-ফঞ্চ ও তরুণ প্রজন্মকে নাস্তিক বলে খালেদা জিয়ার বক্তব্য প্রদানের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন সাবেক ছাত্র নেতৃবৃন্দ

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
গণজাগরণকে মঞ্চ-ফঞ্চ ও তরুণ প্রজন্মকে নাস্তিক বলে খালেদা জিয়ার বক্তব্য প্রদানের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন সাবেক ছাত্র নেতৃবৃন্দ

বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়া যুদ্ধাপরাধী বিচারের দাবিতে গড়ে ওঠা গণজাগরণ মঞ্চকে মঞ্চ-ফঞ্চ ও তরুণ প্রজন্মকে নাস্তিক বলে বক্তব্য প্রদানে তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছেন সাবেক ছাত্র নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ যৌথ এক বিবৃতিতে বলেন একজন মুক্তিযোদ্ধার স্ত্রী হয়ে তিনি ক্ষমতার লোভে দেশের পাঁচ কোটি তরুণকে নাস্তিক বলার দৃষ্টতা জনগণ কখনও মেনে নেবে না। তার এ বক্তব্য পাগলের প্রলাপ ছাড়া আর কিছু নয়। ৪২ বছর যাবত জামাতের আমীর দেশ, গণতন্ত্র ও মুক্তিযুদ্ধ নিয়ে দেশবিরোধী বক্তব্য দিয়ে আসছে। জামাতের আমীরের ন্যায় বিরোধী দলের নেতা মুখ থেকে যে বক্তব্য বের হচ্ছে যা অত্যন্ত দুঃখজনক। জাতীয়তাবাদী দল বিএনপি‘র মতো একটি গণতান্ত্রিক দল যেখানে হাজার হাজার যুব রয়েছে। তাই একাত্তরের চেতনার প্রতি সম্মান ও তরুণ সমাজের আন্দোলনকে সমর্থন জানিয়ে তার এ বক্তব্য প্রত্যাহারের জন্য নেতৃবৃন্দ আহ্বান জানান।
বিবৃতিতে স্বাক্ষর করেন সাবেক নেতাদের মধ্যে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু এমপি, ছাত্রলীগের সাবেক সভাপতি মাহমুদুর হাসান রিপন, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর হায়দার চৌধুরি রোটন, বাংলাদেশ ছাত্র মৈত্রীর সাবেক সভাপতি রফিকুল ইসলাম সুজন, সাধারণ সম্পাদক মুক্তার হোসেন নাহিদ, বিপ্লব কুমার রায়, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি লুনা নুর, বাকী বিল্লাহ, সামসুল আলম সজ্জন, খান আসাদুজ্জামান মাসুম, মানবেন্দ্র দেব, জাসদ ছাত্রলীগের সাবেক সভাপতি শরিফুল কবির স্বপন ও সাধারণ সম্পাদক আলী হাসান তরুণ, সমাজবাদী ছাত্রজোটের সাবেক সভাপতি আবু সুফিয়ান ও সাধারণ সম্পাদক মাসুম উদ্দিন, বাংলাদেশ ছাত্র কেন্দ্রের সবেক সভাপতি মহিন উদ্দিন চৌধুরি লিটন ও সাধারণ সম্পাদক কামরূল হাসান প্লাবন, জাতীয় ছাত্র ঐক্যের সাবেক সভাপতি জুয়েল আহমেদ খান, ছাত্র সমিতির সাবেক সভাপতি মোস্তাক আহমেদ, ছাত্র আন্দোলনের সাবেক সাধারন সম্পাদক শুভাষিস সমাদ্দার শুভ।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc