Saturday 26th of September 2020 02:55:33 PM
Tuesday 8th of April 2014 07:56:53 PM

গণজাগরণকে বিভক্তি থেকে রুখতে বাদ পড়ছে ইমরান!

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
গণজাগরণকে বিভক্তি থেকে রুখতে বাদ পড়ছে ইমরান!

আমারসিলেট24ডটকম,০৮এপ্রিলঃ একতরফা অগনতান্ত্রিক আন্দোলন করে গণজাগরণ মঞ্চকে বিভক্তির অপচেষ্টা রুখতে যে কোন সময় মঞ্চের মুখপাত্রের পদ থেকে  বাদ পড়তে যাচ্ছেন ডা. ইমরান এইচ সরকার। আজ মঙ্গলবার দুপুর ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে বাম ছাত্র সংগঠন গুলোর যৌথ উদ্যোগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সভাপতি বাপ্পাদিত্য বসু এ কথা জানান। লিখিত বক্তব্যে তিনি বলেন, স্বাধীন বাংলাদেশে মুক্তিযুদ্ধবিরোধী শক্তির আস্ফালনের হাত থেকে বাংলাদেশকে রক্ষা করে মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ পুনঃপ্রতিষ্ঠার ক্ষেত্রে গণজাগরণ মঞ্চের আন্দোলনের ভূমিকা আমরা অস্বীকার করতে পারি না। তাই সে বাংলাদেশকে রক্ষার স্বার্থেই গণজাগরণ মঞ্চকে রক্ষা করার দায়িত্ব আমাদের সকলের। কোন ব্যক্তির উচ্চাভিলাষ এবং গোষ্ঠীস্বার্থের দ্বন্দ্বে এ মহতী অর্জন আমরা হারাতে চাই না।
বাপ্পাদিত্য বসু বলেন, কেউ যদি ভিন্ন কোনো উচ্চাভিলাষী স্বপ্ন দেখেন, তবে গণজাগরণ মঞ্চের ভিতরে থেকে নয়, বরং মঞ্চ থেকে বাইরে গিয়ে সেই স্বপ্ন তাকে দেখতে হবে। আমরা কোনো ব্যক্তি বা গোষ্ঠীর স্বার্থের কাছে গণজাগরণ মঞ্চের মহতী সংগ্রামকে জলাঞ্জলি দিতে একবিন্দু রাজি নয়। প্রয়োজন হলে আমাদের সবার চোখের মনি গণজাগরণ মঞ্চকে রক্ষা করতে আমরা বিবাদমান দুইপক্ষ এবং মুক্তিযুদ্ধ ও গণজাগরণ মঞ্চের সহযোগী সকল রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তি ও সংগঠনকে নিয়ে আলোচনা করে সঠিক সিদ্ধান্ত গ্রহণ করবো।
সংবাদ সম্মেলনে বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) সভাপতি মুহাম্মদ সামছুল ইসলাম সুমনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্র আন্দোলন সভাপতি মনজুর রহমান মিঠু, বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান আলী সাজু, বাংলাদেশ ছাত্র সমিতির আহ্বায়ক জাহিদুর রহমান, ছাত্র ঐক্য ফোরামের আহ্বায়ক সোহান সোবহান, ছাত্র মৈত্রীর সাধারণ সম্পাদক তানভীর রুসমত, ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক নজরুল সিকদার, বাংলাদেশ ছাত্র সমিতির যুগ্মআহ্বায়ক আব্দুল জলিল শান্ত প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc