গণগ্রেপ্তার এর কথা সঠিক নয় :স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী

    0
    8

    আমার সিলেট  24 ডটকম,অক্টোবরপ্রধান বিরোধীদল বিএনপির পক্ষ থেকে যে গণগ্রেপ্তার এর কথা বলা হচ্ছে তা সঠিক নয় বলে দাবি করেছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু। বৃহস্পতিবার সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।টুকু বলেন, এগুলো মিথ্যা ও বানোয়াট। আইনশৃঙ্খলা বাহিনীর স্বাভাবিক অভিযান চলছে।

    তিনি আরো বলেন, শান্তিপূর্ণভাবে সমাবেশ করলে বিএনপিকে বাধা দেবে না প্রশাসন। কিন্তু তারা যদি কোনো ধরনের বিশৃঙ্খলা ও আইন-শৃঙ্খলার অবনতি ঘটায় তাহলে সরকার তা কঠোর হস্তে দমন করবে।নৈরাজ্য ও যেকোনো ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের ব্যাপারে ‘জিরো টলারেন্স’ প্রদর্শণ করা হবে বলেও জানান স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী।প্রতিমন্ত্রী বলেন, ডিএমপি শর্ত সাপেক্ষে বিএনপির সমাবেশের অনুমতি দিতে পারে। তবে এক্ষেত্রে যেকোনো নৈরাজ্যের বিরুদ্ধে আইন-শৃঙ্খলা বাহিনী জিরোটলারেন্স দেখাবে।

    এর আগে সকালে স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দিন খান আলমগীর হুশিয়ারি উচ্চারণ করে বলেন ,২৫ অক্টোবরকে ঘিরে কোনো ধরনের সন্ত্রাস, নৈরাজ্য ও বিশৃংখলা সৃষ্টি করলে কোথাও সমাবেশ করার জন্য বিএনপিকে অনুমতি দেওয়া হবেনা।প্রধান বিরোধীদল বিএনপির পক্ষ থেকে যে গণগ্রেপ্তার এর কথা বলা হচ্ছে তা সঠিক নয় বলে দাবি করেছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু। বৃহস্পতিবার সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।টুকু বলেন, এগুলো মিথ্যা ও বানোয়াট। আইনশৃঙ্খলা বাহিনীর স্বাভাবিক অভিযান চলছে।

    তিনি আরো বলেন, শান্তিপূর্ণভাবে সমাবেশ করলে বিএনপিকে বাধা দেবে না প্রশাসন। কিন্তু তারা যদি কোনো ধরনের বিশৃঙ্খলা ও আইন-শৃঙ্খলার অবনতি ঘটায় তাহলে সরকার তা কঠোর হস্তে দমন করবে।নৈরাজ্য ও যেকোনো ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডের ব্যাপারে ‘জিরো টলারেন্স’ প্রদর্শণ করা হবে বলেও জানান স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী।

    প্রতিমন্ত্রী বলেন, ডিএমপি শর্ত সাপেক্ষে বিএনপির সমাবেশের অনুমতি দিতে পারে। তবে এক্ষেত্রে যেকোনো নৈরাজ্যের বিরুদ্ধে আইন-শৃঙ্খলা বাহিনী জিরোটলারেন্স দেখাবে।এর আগে সকালে স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দিন খান আলমগীর হুশিয়ারি উচ্চারণ করে বলেন,২৫ অক্টোবরকে ঘিরে কোনো ধরনের সন্ত্রাস, নৈরাজ্য ও বিশৃংখলা সৃষ্টি করলে কোথাও সমাবেশ করার জন্য বিএনপিকে অনুমতি দেওয়া হবেনা।

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here