Friday 19th of October 2018 06:09:54 AM
Sunday 24th of December 2017 04:25:42 PM

খোয়াই ষ্টেডিয়ামে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
খোয়াই ষ্টেডিয়ামে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

“এলাকাবাসীর দাবী জননেত্রী শেখ হাসিনার আমলেই খোয়াই ষ্টেডিয়ামকে পূর্ণাঙ্গ ষ্টেডিয়ামে রূপান্ত করা”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৪ডিসেম্বর,এম এস জিলানী আখনজীঃ উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক পিপি ও এ অ লের কৃতি সন্তান এডভোকেট এম আকবর হোসেন জিতু বলেছেন, ফুটবলকে এগিয়ে দিতে কাজ করছে সরকার। আওয়ামীলীগ সরকারের আমলেই দেশের ক্রীড়াঙ্গন পেয়েছে পূর্ণাঙ্গতা। যা আর কোন সরকারের আমলে হয়নি। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের ক্রীড়া, কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, যোগাযোগসহ দেশের সকল ক্ষেত্রে সমভাবে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হচ্ছে। ১৯৯৬ইং সনে বাংলাদেশ আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর, প্রয়াত মাননীয় সমাজকল্যাণমন্ত্রী মরহুম এনামুল হক মোস্তফা শহীদের বদৈন্যতায় ও স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বারসহ এলাকাবাসীর সহযোগীতা নিয়ে আমি রাজার বাজারের ঐতিহ্যবাহী খোয়াই ষ্টেডিয়াম শুরু করেছি। তিনি এছাড়াও বলেন আজকাল প্রায়ই দেখা যাচ্ছে গ্রাম-গঞ্জে এ ফুটবল খেলা অনেক জনপ্রিয়, তাই এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে বর্তমান সরকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আমলেই মাননীয় সংসদ সদস্যের মাধ্যমে যেন খোয়াই ষ্টেডিয়ামকে পূর্ণাঙ্গ ষ্টেডিয়ামে রূপান্ত করা হয়।

তিনি গতকাল শনিবার বিকেল ৩ টায় উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের রাজার বাজার খোয়াই ষ্টেডিয়ামে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধকের বক্ত্য ও প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। উক্ত টুর্নামেন্টের ডনার ও বিশেষ অতিথি ছিলেন উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, টুর্নামেন্টের সার্বিক সহযোগীতায় ছিলেন মিরাশী ইউপি চেয়ারম্যান মোঃ রমিজ উদ্দিন, গাজীপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির খাঁন, পৌর আওয়ামীলীগ সভাপতি আবু তাহির মহালদার, রাজার বাজার বাজার পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবুল কাশেম, গাজীপুর ইউপি সাবেক চেয়ারম্যান মাওঃ তাজুল ইসলাম, গাজীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ মালেক মাষ্ঠার, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মানিক সরকার, উপজেলা মেম্বার সমিতিতর সভাপিত দুলাল ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান রিপন, রাজারবাজার বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের আপ্যায়ন বিষয়ক সম্পাদক হোসাইন মোহাম্মদ আল আমিন, পৌর কাউন্সিলর আব্দুল হান্নান, এম এ ওয়াহিদ ভূইয়া,সহ বিভিন্ন শ্রেণী পেশার রাজনৈতিক নেতাকর্মী,এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ এবং হাজার হাজার দর্শক উপস্থিত ছিলেন। খেলার ধারা বর্ণনায় ছিলেন শিক্ষক কাজী আব্দুল মান্নান মহসীন মান্না ও সাংবাদিক আজিজুল হক নাসির।

উদ্বোধনী খেলায় অংশ নেয় সুনাচং বাসুল্লা একাদ্বশ বনাম গোছাপাড়া আমুরোড একাদ্বশ। খেলায় সুনাচং বাসুল্লা একাদ্বশ ৫-১ গোলে গোছাপাড়া আমুরোড একাদ্বশকে হারিয়ে বিজয়ী হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc