Saturday 26th of September 2020 04:44:23 AM
Saturday 12th of April 2014 11:14:51 AM

খেলাধূলার মাধ্যমে সন্ত্রাস মুক্ত সুন্দর সমাজ গঠন সম্ভবঃসাখাওয়াত

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
খেলাধূলার মাধ্যমে সন্ত্রাস মুক্ত সুন্দর সমাজ গঠন সম্ভবঃসাখাওয়াত

আমারসিলেট24ডটকম,এপ্রিল,বদরুল ইসলামবাংলাদেশ পুলিশ সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ সাখাওয়াত হোসাইন বলেছেন, খেলাধূলা সন্ত্রাশমুক্ত সমাজ গঠনের মাধ্যমে যুব সমাজকে নৈতিক অবক্ষয়ের হাত থেকে রক্ষা করে। তিনি ফুটবলকে গ্রামে গঞ্জের জনপ্রিয় খেলা উল্লেখ করে আরো বলেন, গ্রাম পর্যায় থেকে প্রতিভাবান খেলোওয়াড় তৈরি করতে সামাজিক সংগঠন ও ক্লাবগুলোকে বেশি বেশি করে সব ধরনের খেলা ধূলায় উৎসাহ যোগাতে টুর্নামেন্টের আয়োজন করতে হবে। এ ক্ষেত্রে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা আশ্বাস দেন তিনি। অতিরিক্ত ডি.আইজি সাখাওয়াত হোসাইন গতকাল শুক্রবার বিকেল ৩টায় কানাইঘাট তালবাড়ী ফ্রেন্ডস্শীপ স্পোর্টিং ক্লাব কর্তৃক আয়োজিত তালবাড়ী গেইট সংলগ্ন মাঠে মাস ব্যাপী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। ক্লাবের সভাপতি বাহা উদ্দিনের সভাপতিত্বে এবং উপদেষ্টা শহীদ আহমদ চৌধুরীর পরিচালনায় উক্ত টুর্নামেন্টে ফাইনাল খেলায় হাজার হাজার দর্শকদের উপস্থিতিতে তালবাড়ী হাসান স্পোর্টিং ক্লাব ২-০ গোলে খালপার শিহাব স্পোর্টিং ক্লাবকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

উক্ত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি এম.এ.হান্নান, কানাইঘাট সদর ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ সিরাজুল ইসলাম, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল চৌধুরী, ঝিংঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান মাষ্টার রফিক আহমদ চৌধুরী, সিলেট বারের বিশিষ্ট আইনজীবি মামুন রশিদ, সমাজসেবী রফিক আহমদ, আলী আহমদ চৌধুরী, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কানাইঘাট অফিসের ডিভিশনাল ম্যানেজার সাহেদ আহমদ। স্বাগত বক্তব্য রাখেন, ক্লাবের উপদেষ্টা হাজী রুহুল আমিন লুলূ, ক্লাবের সাধারণ সম্পাদক আলবাব হোসেন প্রমুখ। অনুষ্ঠান শেষে বিজয়ী টিমকে একটি ২১ ইঞ্চি রঙিন ও রানার্স আপ দলকে ১৪ইঞ্চি ১টি রঙিন টেলিভিশন তুলে দেন প্রধান অতিথি মোহাম্মদ সাখাওয়াত হোসাইন। এছাড়া কৃতী ফুটবলারদের পুরস্কৃত করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc