খুলনা টাইটানসের বিপিএল মিশন শুরু সন্ধায়

    0
    17

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫নভেম্বরঃ  খুলনা টাইটানসের বিপিএল মিশন শুরু হচ্ছে আজ। সাকিবের ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ম্যাচ দিয়ে পঞ্চম আসর শুরু করবে মাহমুদুল্লাহ বাহিনী। আজ রবিবার সন্ধ্যায় ফ্ল্যাডলাইটের আলোতে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টেলিভিশন ও মাছরাঙ্গা টেলিভিশন।
    গত আসরে চমক দেখানো খুলনা এই আসরে কেমন করে সেই অপেক্ষায় আছেন খুলনার সমর্থকরা। কারণ এবারের দলটি আরও বেশি শক্তিশালী। মাইকেল ক্লিঞ্জার, রাইলি রোসো, কার্লোস ব্র্যাথওয়েট, বেনি হাওয়েল, কাইল অ্যাবটের মতো টি-টোয়েন্টি স্পেশালিস্টকে নিয়েছে টাইটানস। এর বাইরেও মাহমুদউল্লাহর হাতে বেশকিছু অস্ত্র মজুদ করা আছে। প্রয়োজন মতো যে কাউকেই তিনি ব্যবহার করতে পারবেন।
    দুই পেসার আবু জায়েদ রাহি আর শফিউল ইসলাম এবং বাঁহাতি স্পিনার মোশাররফ হোসেন রুবেলের সঙ্গে আছেন শ্রীলঙ্কান লেগস্পিনার সেক্কুগে প্রসন্ন আর দক্ষিণ আফ্রিকান পেসার কাইল অ্যাবট। বোলিং বিভাগটাকে কোনওভাবেই ছোট করা যাবে না।
    ঢাকার বিপক্ষে অধিনায়ক মাহমুদউল্লাহ জয় দিয়ে শুরু করতে দৃঢ় প্রতিজ্ঞ। তবে উদ্বোধনী ম্যাচে সিলেট সিক্সার্সের কাছে ঢাকা ডায়নামাইটস হেরে গেলেও আজকের প্রতিপক্ষ নিয়ে তিনি ভীষণ সতর্ক, ‘টুর্নামেন্টের শুরুটা খুব গুরুত্বপূর্ণ। আশা করি, ঢাকার বিপক্ষে শুরুটা ভালোভাবেই করতে পারবো।’
    খুলনা ও ঢাকার মধ্যকার ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাতটায়। বিকাল সাড়ে পাঁচটার মধ্যেই পুরো দল মাঠে উপস্থিত হবে। মাহমদুউল্লাহ ও সাকিবের দ্বৈরথ শুরু হওয়ার আগে সাড়ে ৬টায় টস করতে মাঠে নামবে দুই দল।
    খুলনার সম্ভাব্য একাদশ
    মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), শফিউল ইসলাম, মোশাররফ হোসেন, নাজমুল হোসেন শান্ত, আরিফুল হক, মুক্তার আলী, নিকোলাস পুরান, মাইকেল ক্লিঞ্জার, কার্লোস ব্র্যাথওয়েট, রাইলি রোসো ও কাইল অ্যাবট। বিডিক্রিকটাইম

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here