Sunday 18th of August 2019 08:59:15 PM
Thursday 9th of April 2015 05:57:40 PM

খালেদা জিয়া সন্ত্রাসের পথ ছাড়েননি সাপের মত খোলস পাল্টিয়েছেঃতথ্যমন্ত্রী  

জেলা সংবাদ, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
খালেদা জিয়া সন্ত্রাসের পথ ছাড়েননি সাপের মত খোলস পাল্টিয়েছেঃতথ্যমন্ত্রী   

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯এপ্রিল,সুজয় কুমার বকসীঃ তথ্যমন্ত্রী ও বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, খালেদা জিয়া সন্ত্রাসের পথ ছাড়েননি সাপের মত খোলস পাল্টিয়েছে। বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (জাসদ) এর দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, খালেদা জিয় সন্ত্রাসী,যুদ্ধাপরাধী ও জঙ্গীবাদীদের তার আচলের নিচেই আশ্রয় দিয়ে রেখেছেন,তিনি মানুষ পোড়ানোর জন্য এখনো ক্ষমা চাননি। তিনি সিটি নির্বাচনকে দম ফেলার কৌশন হিসাবে বেছে নিয়েছেন।

বৃহস্পতিবার বেলা ১২ টায় জেলা অডিটোরিয়াম চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন প্রধান অতিথি তথ্যমন্ত্রী ও বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু এমপি।

পরে জেলা জাসদের সভাপতি এ্যাডঃ হেমায়েত উলাহ হিরুর সভাপতিত্বে ১ম অধিবেশনের আলোচনা সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ সমাজতান্ত্রিক দল (জাসদ) এর কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শরীফ নুরম্নল আম্বিয়া, জাসদের স্থায়ী কমিটির সদস্য শিরীন আক্তর এমপি, সহ-সভাপতি এডভোকেট রবিউল আলম, সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, মঞ্জুর আহম্মেদ মঞ্জু, সদস্য তালুকদার হুমায়ুন কবীর, সাইফুজ্জামান বাদশা, শফিউদ্দিন মোল্যা, রোকনুজ্জামান, যশোর জেলা জাসদের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবুল কাশেম, জেলা সাধারন সম্পাদক এডভোকেট আব্দুস সালাম খান, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম তুহিন, জাসদের সদর উপজেলা সভাপতি জাফর হোসেন, কালিয়া সভাপতি বিএম আখতার হোসেন রাঙ্গা, লোহাগড়া সভাপতি শেখ মফিজুর রহমান, সম্মেলন প্রস্তুত কমিটির আহব্বায়ক সৈয়দ আরিফুল ইসলাম পান্তসহ অনেকে।

সম্মেলনে জেলা জাসদের নেতা,কর্মিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc