খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের ভর করে ক্ষমতায় যেতে চানঃচিফ হুইপ

    0
    3

    আমারসিলেট24ডটকম,২৩ডিসেম্বর,শাব্বির এলাহীঃ জাতীয় সংসদের চিফ হুইপ  মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি বলেছেন, বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়া যুদ্ধাপরাধীদের ভর করে ক্ষমতায় যেতে চান। এজন্য তিনি হরতাল অবরোধ দিয়ে জামায়াত-শিবিরকে মাঠে নামিয়ে জনগণকে কষ্ট দিচ্ছেন। মানুষ হত্যা, গাড়ী ভাংচুর, গাড়ী জ্বালানো, রেল লাইন উত্তোলন, গাছ কর্তন, পিছ রাস্তা খোদাই করে দেশে সহিংসতা চালিয়ে যাচ্ছেন। সহিংসতা করে ক্ষমতায় যাওয়া যায় না। তিনি বলেন, ৭১”র মুক্তিযুদ্ধে বাংলাদেশ স্বাধীন হয়েছে। এ দেশের বিশ্ব দরবারে সুনাম রয়েছে। শুধু পাকিস্তানীরা সম্মান করতে জানে না। অন্যান্য দেশে যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। বাংলাদেশেও বিচার হচ্ছে। যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করতে খালেদা জিয়া জামায়াত-শিবিরকে সাথে নিয়ে দেশে যে অস্থিতিশীল পরিবেশ তৈরি করছেন এজন্য তিনি পস্তাতে হবে। কাদের মোল্লার ফাঁসি হয়েছে আইনের মাধ্যমে। আইনের মাধ্যমে অন্যান্য যুদ্ধাপরাধীদের বিচারও হবে।  এখানে প্রধানমন্ত্রীর কোন হাত নেই। তিনি আরও বলেন, শেখ হাসিনার আমলে সারা দেশে যে উন্নয়ন সাধিত হয়েছে অন্য কোন সরকার এভাবে উন্নয়ন করতে পারেনি। বিএনপির আমলে ভুয়া ভোটার ছিল ১ কোটি ২৪ লক্ষ। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় গিয়ে ভূয়া ভোটার বাদ দিয়ে ডিজিটাল পদ্ধতিতে ভোটার তালিকা তৈরি করেছে। দেশে সংবিধান অনুযায়ী নির্বাচন হচ্ছে। কে আসলো কে এলো না তা দেখার বিষয় নেই। অন্যান্যদেশে যেভাবে নির্বাচন হচ্ছে। বাংলাদেশেও এভাবে নির্বাচন হবে। আগামী ৫ জানুয়ারী নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি বলেন, মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ আংশিক-শ্রীমঙ্গল) আসনে বিনা প্রতিদ্বন্ধিতায় তিনি নির্বাচিত হয়েছেন এজন্য সকলের কাছে দোয়া ও আশির্বাদ কামনা করেন।

    চিফ হুইপ শনিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার খাদ্য গুদাম মাঠে রহিমপুর, পতনঊষার ও মুন্সীবাজার ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে মহান বিজয়ের ৪৩ বৎসর পূর্তি অনুষ্ঠানে আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। মুন্সীবাজার ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইকবাল হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি বিকাল পালের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোছাদ্দেক আহমেদ মানিক, সাধারণ সম্পাদক অধ্যাপক রফিকুর রহমান, যুগ্ম সম্পাদক সিদ্দেক আলী, সাংগঠনিক সম্পাদক ও রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, বিআরডিবি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা উপজেলা যুবলীগ সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মোশাহিদ আলী, ছাত্রলীগ সভাপতি সানোয়ার হোসেন, রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জুনেল আহমেদ তরফদার, পতনঊষার ইউনিয়ন আওয়ামীলীগ ইঞ্জিনিয়ার তরফিক আহমেদ বাবু, যুবলীগ সভাপতি শামছুল ইসলাম, রহিমপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রাহাত আহমদ প্রমুখ।

    আলোচনা সভা শেষে প্রধান অতিথি চিফ হুইপ বিজয় দিবসে বিভিন্ন খেলাধূলায় প্রতিযোগি বিজয়ীদের মধ্যে পুরষ্কার তুলে দেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সংগীত পরিবেশন করেন এসএ টিভির ৩য় স্থান অধিকারী আইডল মন্টি, স্থানীয় শিল্পী টিউলিপ, বীথিকা, অরূপ, অন্ধ শিল্পী বিশ্বেস্মর প্রমুখ। অনুষ্ঠানে কমলগঞ্জের কৃতি সন্তান মন্টির গানের সাথে চিফ হুইপ উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি নাচিয়ে দর্শকদের আনন্দ দান করেন। এসময় উপস্থিত দর্শক করতালির মাধ্যমে অনুষ্ঠানকে আরও আকর্ষণীয় করে তোলেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here