Sunday 25th of October 2020 05:24:11 PM
Friday 29th of January 2016 09:53:27 PM

খালেদা জিয়া এখনও দেশ ধ্বংসের ষড়যন্ত্রে লিপ্তঃস্বরাষ্টমন্ত্রী

বিশেষ খবর, বৃহত্তর সিলেট, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
খালেদা জিয়া এখনও দেশ ধ্বংসের ষড়যন্ত্রে লিপ্তঃস্বরাষ্টমন্ত্রী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯জানুয়ারী,মোজাম্মেল আলম ভূঁইয়াঃ সুনামগঞ্জের তাহিরপুরে স্বরাষ্টমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন,বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়া সর্বাক্ষনিক দেশ ধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। ৩০লক্ষ মানুষের তাজা রক্তের বিনিময়ে এদেশ স্বাধীন হয়েছে। কিন্তু তিনি সেখানেও ভুল ধরেছেন,বলেছেন মুক্তিযোদ্ধের তালিকায় ভুল হয়েছে। তিনি কখনো এদেশ ও এদেশের শান্তিকামী জনগণের মঙ্গল চান না। দেশে জঙ্গীবাদ সৃষ্টি করে,হারতালের নামে পেট্টোল বোমা মেরে মানুষ হত্যা করেছেন। কিন্তু এই সরকার জনগণের নিরাপত্তার স্বার্থে জঙ্গিবাদ কঠোর হাতে নিয়ন্ত্রণ করেছে। যোদ্ধাপরাধীদের শাস্থি দিয়েছেন।

শুক্রবার বিকাল সাড়ে ৪টায় উপজেলার বাদাঘাট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় তিনি এসব কথা বলেন। মন্ত্রী আরো বলেন,এই সরকার দেশ ও জনগণের উন্নয়নের চিন্তা করে। তাই নিজ অর্থায়নে পদ্মা সেতু নির্মাণের কাজ শুরু করেছেন। এছাড়াও শিক্ষা ও স্বাস্থ্য খাতে ব্যাপক উন্নয়ন করাসহ সরকারি কর্মচারীদের শতভাগেরও বেশি বেতন-ভাতা বৃদ্ধি করেছে। শহর-নগরের পাশাপাশি দূগম হাওর এলাকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের জন্য পর্যায়ক্রমে বিভিন্ন পদক্ষেপ নিয়ে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি ডিজিটাল দেশ হিসেবে গড়ে তুলার জন্য অব্যাহত ভাবে কাজ করছেন। যার সুফল ইতিমধ্যে এদেশের জনগন দেখতে পারছে এবং তার সুফল ভোগ করছে।

বাদাঘাট ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাজী আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন-অর্থপ্রতিমন্ত্রী এমএ মান্নান,এমপি শাহানা রব্বানী,মুহিবুব রহমান মানিক,মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ জেলা কৃষকলীগের নেতা করুনা সিন্দু বাবুল,তাহিরপুর থানা যুবলীগ নেতা আবুল কালাম আজাদ,ইউনিয়ন চেয়ারম্যান নিজাম উদ্দিন,জামাল উদ্দিন প্রমুখ। এরআগে মন্ত্রী বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্বোধন করেন। এছাড়াও তিনি ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার দক্ষিণ বংশিকুন্ডা উচ্চ বিদ্যালয়ের শুভ উদ্বোধন করেন।

সকাল ১০টায় মন্ত্রী হেলিকপ্টার যোগে ওই উচ্চ বিদ্যালয় মাঠে আসেন। এবং বিদ্যালয় উদ্ভোধনের পর সভা শেষে তাহিরপুর উপজেলার বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের উদ্ভোধন করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc