খালেদা জিয়া আজ সিলেট আসছে

    0
    6

    আমারসিলেট 24ডটকম,০৪অক্টোবর: আজ সিলেটের আলীয়া মাদ্রাসা মাঠে ১৮ দলীয় জোটের মহাসমাবেশ। মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া। তিনি ঢাকা থেকে সড়ক পথে সিলেটে পৌঁছবেন। পথিমধ্যে কোথাও যাত্রাবিরতি না থাকলেও নেত্রীকে স্বাগত জানাতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে আগামী সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীরা। শুধুমাত্র ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর অংশে নেত্রীকে স্বাগত জানাতে নির্মাণ করা হয়েছে দুই শতাধিক তোরণ।

    একই সাথে সড়কের দুই পাশে স্থাপন করা হয়েছে কয়েক হাজার বিলবোর্ড এবং ফেস্টুন। পাশাপাশি নেত্রীর নিকট নিজেদের জনপ্রিয়তা তুলে ধরতে মহাসড়কের বিভিন্ন পয়েন্টে ব্যাপক লোক সমাগমের প্রস্তুতি নিয়েছে সম্ভাব্য প্রার্থীরা। দলীয় নেতা-কর্মীদের মতে, তাদের এ আয়োজন নেত্রীর নেতৃত্বের প্রতি আনুগত্য প্রদর্শন। যা তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার দাবিকে জোরালো করবে।
    বিএনপির নেতা-কর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, সরকার পতনের ধারাবাহিক ।আগামী নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক তৎপরতার কারণে বিপুল লোক সমাগমের মাধ্যমে খালেদা জিয়াকে সফল সমাবেশ উপহার দেবে সিলেট জেলা বিএনপি। কর্মসূচির অংশ হিসেবে আজ সিলেটে জনসমাবেশ। দলের চেয়ারপার্সন খালেদা জিয়াসহ দলের শীর্ষ নেতারা সড়ক পথে জনসভায় যোগ দিবেন। তবে খালেদা জিয়ার কোথাও যাত্রাবিরতি নেই। তবু নেত্রী ও দলের শীর্ষ নেতাদের নিকট নিজেদের জনপ্রিয়তা তুলে ধরতে ব্যাপক উদ্যোগ নিয়েছে মনোনয়ন প্রত্যাশীরা।

    তারা ঢাকা-সিলেট মহাসড়কের বিভিন্ন অংশে নেত্রীকে স্বাগত জানাতে নির্মাণ করা হয়েছে শতাধিক তোরণ। একই সাথে সড়কের দুই পাশে স্থাপন করা হয়েছে হাজার ও বিলবোর্ড এবং ফেস্টুন। পাশাপাশি নেত্রীর নিকট নিজেদের জনপ্রিয়তা তুলে ধরতে মহাসড়কের বিভিন্ন পয়েন্টে ব্যাপক লোক সমাগমের প্রস্তুতিও নিয়েছে সম্ভাব্য প্রার্থীরা।হয়েছে। জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের পাশাপাশি নেতা-কর্মীরাও ব্যক্তিগতভাবে তোরণ ও ব্যানার ফেস্টুনের মাধ্যমে নেত্রীকে স্বাগত জানাচ্ছেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here