Friday 2nd of October 2020 04:31:47 AM
Saturday 4th of January 2014 03:51:43 PM

খালেদা জিয়া অবরুদ্ধ বলে বিভ্রান্তি ছড়ানো হচ্ছেঃচিফ হুইপ

বিশেষ খবর, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
খালেদা জিয়া অবরুদ্ধ বলে বিভ্রান্তি ছড়ানো হচ্ছেঃচিফ হুইপ

আমারসিলেট24ডটকম,০৪জানুয়ারীঃ  বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়ার অবরুদ্ধের কথা বলে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে। নিজেদের আন্দোলনের ব্যর্থতা ঢাকতেই বিরোধী দলের নেতা এই কৌশলের আশ্রয় নিয়েছেন। কেউ বের হতে চাইলে তাকে কি আটকে রাখা যায়। বিরোধীদলীয় নেতা অবরুদ্ধ কিনা জানার চেষ্টায় বিএনপির সংসদীয় দলের তৎপরতা উদ্দেশ্যপ্রণোদিত। জাতীয় সংসদের মিডিয়া সেন্টারে আজ শনিবার আয়োজিত এক সংবাদ সম্মেলনে জাতীয় সংসদের চিফ হুইপ  উপাধ্যক্ষ আব্দুস শহীদ একথা বলেন। সংবাদ সম্মেলনে হুইপ আসম ফিরোজও উপস্থিত ছিলেন।
জাতীয় সংসদের চিফ হুইপ উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ বলেন, বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়া অবরুদ্ধ কিনা তা জানতে বিএনপির সংসদীয় প্রতিনিধি দল গত বৃহস্পতিবার জাতীয় সংসদের স্পিকার এবং গতকাল শুক্রবার বঙ্গভবনে রাষ্ট্রপতি মোঃ  আব্দুল হামিদের সাথে সাক্ষাৎ করেছেন। বিরোধী দলীয় চিফ হুইপ সংসদ অবজ্ঞা করে স্পিকার ও রাষ্ট্রপতির কাছে অসত্য তথ্য দিয়ে বিভ্রান্ত করছে। এর আগেও তারা বলেছিলেন এ সরকার ২৫ অক্টোবর থেকে অবৈধ। এরপর বললেন ২৭ অক্টোবর থেকে। তারা স্ববিরোধী কথা বলে।
সংবাদ সম্মেলনে সরকার দলীয় হুইপ আসম ফিরোজ বলেন, বিরোধী দলীয় নেতা আটক, গ্রেফতার কিংবা গৃহবন্দি নন। তাকে বাসা থেকে বের হতে না দেয়া, বাসার সামনে বালুর ট্রাক, জলকামান রাখা এসব হয়তো তাকে প্রটেকশন দেয়ার জন্যই করা হয়েছিল।
উল্লেখ্য, বিরোধীদলীয় নেত্রী অবরুদ্ধ কিনা জানতে গতকাল শুক্রবার বঙ্গভবনে রাষ্ট্রপতি আব্দুল হামিদের সাথে বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবেদীন ফারুকের নেতৃত্বে একটি প্রতিনিধি দল দেখা করেন। এর আগেরদিন বৃহস্পতিবার বিএনপির সংসদীয় প্রতিনিধি দল জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সাথে দেখা করে স্মারকলিপি প্রদান করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc