খালেদা জিয়ার বিরুদ্ধে “মানহানি মামলাঃবিকালে আদেশ

    0
    5

    আমারসিলেট24ডটকম,৩১ডিসেম্বরঃ গোপালগঞ্জের নাম বদলে দেয়ার হুমকির অভিযোগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে “মানহানি” মামলা হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ জননেত্রী পরিষদের সভাপতি এ,বি,সিদ্দিকীর পক্ষে ঢাকা সিএমএম আদালতে মামলাটি দায়ের করেন এড. রাকিবুল ইসলাম।
    মামলার বাদী পক্ষের উকিল রাকিবুল ইসলাম জানান, মামলায় একমাত্র আসামি করা হয়েছে বেগম খালেদা জিয়াকে। সাক্ষী করা হয়েছে সাত জনকে। তবে প্রয়োজনে আরো সাক্ষী হাজির করা হবে। তিনি জানান, গোপালগঞ্জবাসীর মানহানি, হুমকি ও দেশে গোলযোগ সৃষ্টির অভিযোগ এনে এ মামলা দায়ের করা হয়। ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালতে এ মামলা দায়ের করা হইয়েছে।
    প্রসঙ্গত, গত ২৯ ডিসেম্বর রবিবার বিকেলে “মার্চ ফর ডেমোক্রেসি” কর্মসূচিতে যেতে না পেরে পুলিশ সদস্যদের উদ্দেশে তিনি বলেন, দেশ কোথায়? গোপালি? এতোক্ষণ তো অনেক কথা বলেছেন। মুখটা বন্ধ কেন এখন? গোপালগঞ্জ জেলার নামই বদলে যাবে। গোপালগঞ্জ আর থাকবে না। এতে একজন গোপালগঞ্জবাসী হিসেবে তার মানহানি হয়েছে বলে বাদী অভিযোগ করেছেন বলে জানা যায়।

    উল্লেখ্য,বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মানহানির মামলা আমলে নেওয়ার বিষয়ে বিকালে আদেশ দেওয়া হবে বলে জানিয়েছেন আদালত। আজ মঙ্গলবার বেলা ১টায় ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ আসাদুজ্জামান নূর এ সিদ্ধান্তের কথা জানান। এর আগে আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করেন। গোপালগঞ্জে জেলার নাম বদলে দেওয়ার হুমকির অভিযোগে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ঢাকা সিএমএম আদালতে আজ মামলাটি দায়ের করেন  এ বি সিদ্দিকী। ঢাকার মহানগর হাকিম আদালতে দণ্ডবিধির ৫০১ ও ৫০৬ ধারায় মামলাটি দায়ের করা হয়। মামলায় একমাত্র আসামি করা হয়েছে বেগম খালেদা জিয়াকে। সাক্ষী করা হয়েছে ৭জনকে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here