Thursday 29th of October 2020 01:26:55 AM
Tuesday 21st of April 2015 06:29:37 PM

খালেদা জিয়ার গাড়িবহরে হামলায় বিএনপির মামলা

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
খালেদা জিয়ার গাড়িবহরে হামলায় বিএনপির মামলা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২১এপ্রিলঃ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হত্যা চেষ্টার অভিযোগ এনে অজ্ঞাতনামা শতাধিক ব্যক্তিকে আসামি করে বিএনপির মামলা অবশেষে নিয়েছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে তেজগাঁও থানা এই মামলা নেয়।
এর আগে সকালে অভিযোগ নিয়ে গেলে পুলিশ মামলা নিতে গড়িমসি করে বলে জানিয়েছিলেন বিএনপির নেতারা। তখন তারা সাংবাদিকদের বলেছিলেন, থানা না নিলে আদালতে মামলা করবেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের নেতৃত্বে একটি প্রতিনিধিদল তেজগাঁও থানায় গিয়ে মামলার এজাহার দাখিল করেন। এ সময় অন্যান্যের মধ্যে ছিলেন অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া, অ্যাডভোকেট মাসুম আহমেদ তালুকদারসহ চেয়ারপারসনের নিরাপত্তা সদস্যরা। মামলার বাদী হলেন খালেদা জিয়ার নিরাপত্তাবিষয়ক উপদেষ্টা ফজলে এলাহী আকবর।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, “বিএনপির নেতারা অভিযোগ দাখিল করেছেন। কিন্তু মামলা নেয়া হবে কি না তা এখনো সিদ্ধান্ত নেয়া হয়নি। আমি থানার বাইরে আছি। ব্যস্ততা সেরে থানায় গিয়ে অভিযোগ খতিয়ে দেখব।”

পরে মঙ্গলবার বেলা তিনটার দিকে তেজগাঁও থানার কর্তব্যরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো. রমজান আলী  জানান, মামলা নথিভুক্ত করা হয়েছে। মামলা নম্বর ৪০।” দুপুর ১২টা ৫ মিনিটে মামলা গ্রহণের সময় দেখানো হয়েছে বলেও জানান তিনি।

সোমবার সন্ধ্যা ছয়টার দিকে রাজধানীর কারওয়ান বাজার এলাকায় ঢাকা উত্তর সিটি নির্বাচনে মেয়র পদে দলের সমর্থিত প্রার্থী তাবিথ আউয়ালের পক্ষে প্রচারণার সময় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিযার গাড়িবহরে হামলার ঘটনা ঘটে। ‘জয় বাংলা’ স্লোগান দিয়ে সরকারি দলের লোকজন এই হামলা চালায় বলে অভিযোগ করা হচ্ছে। হামলায় খালেদা জিয়ার গাড়ি, পেছনে থাকা চেয়ারপারসনের অতিরিক্ত গাড়ি (স্পেয়ার কার) ও ব্যক্তিগত নিরাপত্তাকর্মীদের (সিএসএফ) তিনটি গাড়ি এলোপাতাড়ি ভাঙচুর করা হয়।

হামলায় খালেদার দুজন নিরাপত্তাকর্মী ফজলুল করিম ও ফারুক হোসেন, একান্ত সচিব আবদুস সাত্তার ও খালেদা জিয়ার একজন গাড়িচালক শাহজাদা শাহেদ এবং সাংবাদিকসহ অন্তত ১০ জন আহত হন।নতুন বার্তা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc