Wednesday 30th of September 2020 05:35:59 AM
Tuesday 5th of January 2016 06:05:55 PM

খালেদা জিয়াকে দল থেকে বের করে দিতে পরামর্শ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
খালেদা জিয়াকে দল থেকে বের করে দিতে পরামর্শ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫জানুয়ারীঃ পাকিস্তান প্রীতির” কারণে খালেদা জিয়াকে দল থেকে বের করে দিতে বিএনপির শীর্ষ নেতাদের পরামর্শ দিয়েছেন  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

তিনি বলেছেন, তাহলেই বিএনপি সত্যিকারের বিরোধী দলের ভূমিকায় আসতে পারবে।

দশম জাতীয় নির্বাচনের দ্বিতীয় বর্ষপূর্তির দিনে ‘গণতন্ত্রের বিজয় দিবস’ পালন উপলক্ষে বঙ্গবন্ধু এভিনিউয়ে সমাবেশে হানিফ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কড়া সমালোচনা করেন।

একই দিনকে ‘গণতন্ত্র হত্যা দিবস’ আখ্যায়িত করে  নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করছে বিএনপি।

আওয়ামী লীগ নেতা হানিফ বলেন, “৭ মার্চ যে জায়গায় বঙ্গবন্ধু ভাষণ দিয়েছিলেন, ১৬ ডিসেম্বর যে জায়গায় পাকিস্তানি হানাদার বাহিনী আত্মসমর্পণ করেছিল, সেই সোহরাওয়ার্দী উদ্যানে আমাদের সমাবেশ করার কথা ছিল। বিএনপি সুপরিকল্পিতভাবে ওখানে সমাবেশ করার ঘোষণা দিয়ে আমাদের সমাবেশ পণ্ড করে দেয়।”

তিনি আরও বলেন,”আমি স্পষ্ট ভাষায় বলতে চাই স্বাধীনতার স্মৃতি বিজড়িত ওই জায়গায় পাকিস্তানের দালাল খালেদা জিয়া ও তার দলের সভা সমাবেশ করার কোনো নৈতিক অধিকার নেই।”

খালেদাকে বাদ দিয়ে বিএনপিকে নতুন করে সাজানোর পরামর্শ দিয়ে ক্ষমতাসীন দলের এই নেতা বলেন, “খালেদা জিয়া মনে প্রাণে পাকিস্তানি। আমি বিএনপি নেতাদের বলব- অবিলম্বে এই পাকিস্তানি খালেদা জিয়াকে দল থেকে বের করে দিয়ে দলকে ঢেলে সাজান। তাহলে সত্যিকার বিরোধীদল হিসাবে মানুষ আপনাদের গণ্য করবে।”

বঙ্গবন্ধু এভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার কথা থাকলেও আওয়ামী লীগের মঞ্চ করা হয়েছে ওই সড়কে বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটের সামনে।

দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি এমএ আজিজ, খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হোসেনসহ জ্যেষ্ঠ নেতারা এ সমাবেশে উপস্থিত রয়েছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc