Thursday 3rd of December 2020 12:44:44 PM
Sunday 30th of March 2014 09:24:40 PM

খালেদা আর তারেক জিয়া নতুন ষড়যন্ত্র করছেনঃমেনন

বিশেষ খবর, বৃহত্তর সিলেট, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
খালেদা আর তারেক জিয়া নতুন ষড়যন্ত্র করছেনঃমেনন

আমারসিলেট24ডটকম,৩০মার্চ,শাব্বিরএলাহী বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, স্বাধীনতার ৪৩ বছর পর ঢাকায় বিএনপি নেত্রী খালেদা জিয়া ও  লন্ডন থেকে ছেলে তারেক জিয়া মা-ছেলে মিলে স্বাধীনতা ও সংবিধানের বিরুদ্ধে নতুন ষড়যন্ত্র শুরু করেছেন। ৩১ মার্চ সারা দেশে পঞ্চম পর্যায়ের উপজেলা পরিষদ নির্বাচন শেষে খালেদা জিয়ার নেতৃত্বে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির আশঙ্কা রয়েছে। আর এর নেতৃত্ব দিবেন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া। সাম্প্রদায়িক শক্তির পিছনে মদদ দিচ্ছে বিএনপি। এ থেকে দেশের সর্বস্তরের জনগণকে সজাগ থেকে তা প্রতিরোধ করতে হবে। মন্ত্রী শনিবার রাত সাড়ে ৮টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনউষার মাইজগাাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বাংলা সাহিত্য ও সংস্কৃতির বিকাশে প্রবাসী লেখক হিসেবে বিশেষ অবদানের স্বীকৃতি সরূপ বাংলা একাডেমি কর্তৃক পুর®কৃত হওয়ায় কমলগঞ্জের কৃতি সন্তান বিশিষ্ট সাংবাদিক-লেখক ইসহাক কাজল-কে প্রদত্ত এক বিরাট নাগরিক সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

নাগরিক সংবর্ধনা কমিটির আহবায়ক ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য কমরেড সিকন্দর আলীর সভাপতিত্বে এবং ইউপি সদস্য নারায়ণ মল্লিক সাগর ও ছাত্রলীগ নেতা আবুল বশর জিল্লুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আশরাফুল আলম, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো: রফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ থানার ওসি মোঃ এনামুল হক, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, পতনঊষার ইউপি চেয়ারম্যান সেলিম আহমেদ চৌধুরী, কমলগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ মো: আনোয়ার হোসেন, বিশিষ্ট সমাজসেবক আং নুর মাষ্টার, বিশিষ্ট শিক্ষাবিদ আতাউর রহমান চৌধুরী, প্রকৌশলী তওফিক আহমদ বাবু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দৈনিক মানবজমিন পত্রিকার ষ্টাফ রিপোর্টার সরওয়ার আহমদ, শ্রীমঙ্গল প্রেসক্লাব সভাপতি গোপাল দেব চৌধুরী, লাউয়াছড়া জাতীয় উদ্যান সহ-ব্যবস্থাপনা কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, লেখক-গবেষক আহমদ সিরাজ, সাংবাদিক আব্দুল হান্নান চিনু, সাপ্তাহিক কমলগঞ্জ সংবাদ’র সম্পাদক মো: সানোয়ার হোসেন, ব্যবসায়ী নেতা অলি আহমদ খান, শিক্ষক টিপুল আলী, হিফজুর রহমান বক্স প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে সংবর্ধিত প্রবাসী সাংবাদিক ইসহাক কাজলকে ক্রেষ্ট প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি আরো বলেন, প্রবাসে থেকে সাংবাদিক ইসহাক কাজল দেশের জন্য, দেশের মানুষের জন্য যে অবদান রাখছেন তার স্বীকৃতি তিনি পেয়েছেন। অসাম্প্রদায়িক রাষ্ট্র বিনির্মানে সকলকে একযোগে কাজ করতে হবে।

সংবর্ধনার জবাবে বাংলা একাডেমি কর্তৃক পুরষ্কারপ্রাপ্ত প্রবাসী লেখক-সাংবাদিক ইসহাক কাজল বলেন, আমি আপনাদেরই সন্তান। এই মাটির প্রতি আমার আলাদা একটি টান আছে। আমি দীর্ঘদিনের কাজের স্বীকৃতি পেয়েছি। তিনি এলাকার সর্বস্তরের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনাদের ভালবাসায় আমি সত্যিই অভিভূত হয়েছি। এ ঋণ কোনদিন শোধ হবার নয়। সবশেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc