Thursday 29th of October 2020 02:26:03 AM
Friday 20th of February 2015 11:44:08 PM

খালেদাকে পেট্রোল দিয়ে আগুন লাগানোর সময় এসেছে:মন্ত্রী

বিশেষ খবর, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
খালেদাকে পেট্রোল দিয়ে আগুন লাগানোর সময় এসেছে:মন্ত্রী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০ফেব্রুয়ারী,আলী হোসেন রাজন:প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারকে ক্ষমতা চ্যূত করার জন্য খালেদা জিয়া এবং তার ২০দলীয় জোট পিছু লেগে আছে অর্থনীতির চাকাকে পিছে ঘুরানোর জন্য। কিন্তু সরকার সকল জনগনকে সঙ্গে নিয়ে এমনভাবে ঐক্যবদ্ধ খালেদা জিয়ার গায়ে পেট্রোল ঢেলে আগুন জ্বালাবার সময় এসে গেছে। আজ শুক্রবার সন্ধ্যায় মৌলভীবাজার এতিম ও প্রতিবন্ধীদের কারিগরী প্রশিক্ষন কেন্দ্রে চা শ্রমিকদের মধ্যে একালীন আর্থিক অনুদান বিতরণ করার সময় সমাজকল্যানমন্ত্রী সৈয়দ মহসীন আলী এমন মন্তব্য করেন। এ সময় তিনি আরো বলেন মানুষের পোড়া গন্ধ আর সহ্য করতে চাই না । তাই খালেদা জিয়া আর তার দূসরদের মোকাবেলা করতে সকলের প্রতি আহবান জানান সমাজকল্যানমন্ত্রী ।

জেলা প্রশাসক মো: কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্টানে বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফিরোজ আহমদ,সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি মিহির কান্তি দেব মিন্টু, জেলা সমাজ সেবা কার্যালয়ের অতি: দা: অরবিন্দ সেন গুপ্ত প্রমুখ।এসময় জেলার চা শ্রমিকদের মধ্যে জনপ্রতি ৫হাজার টাকা করে এক কোটি টাকার অনুদান প্রদান করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc