Monday 18th of January 2021 01:02:09 AM
Thursday 2nd of April 2020 12:34:53 AM

খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি সৈয়দা জোহরা আলাউদ্দিন

জীবন সংগ্রাম ডেস্ক
আমার সিলেট ২৪.কম
খাদ্য সামগ্রী নিয়ে বাড়ি বাড়ি সৈয়দা জোহরা আলাউদ্দিন

মৌলভীবাজার প্রতিনিধিঃ  করোনাভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ি সাধারন ছুটি ঘোষনা ও দোকান-পাট বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বর্তমানে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত কর্মহীন-দিনমজুর মানুষ। এ অবস্থায় বিপদে পড়া দিন আনে-দিন খায় মানুষের পাশে ব্যক্তি উদ্যোগে খাদ্য সামগ্রী নিয়ে এগিয়ে আসেন সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন।
মঙ্গলবার (৩১মার্চ) বিকেলে মৌলভীবাজারের ১১নং মোস্তফাপুর ইউনিয়ন ও ১২নং গিয়াস নগর ইউনিয়নে ঘরবন্দী, দিনমজুর ও খেটেখাওয়া অসহায় মানুষদের বাড়ি বাড়ি গিয়ে তাদের হাতে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রি বিতরন করেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন।
তিনি বলেন সরকারি নির্দেশনা মেনে তাঁরা বাড়িতে অবস্থান করছেন, এত অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন তাই সরকারের পক্ষ থেকে তাদের বাড়ি খাদ্য সহায়তা পৌছে দেয়ার উদ্যোগ গ্রহন করা হয়েছে, সরকারের পাশাপাশি এভাবে বেসরকারি উদ্যোগে অনেকে এগিয়ে আসলে নিম্ন আয়ের মানুষেরা উপকৃত হবেন। এসময় তিনি এই মহামারি প্রাণঘাতী ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে সরকারের নির্দেশনা মেনে নিজ নিজ বাড়িতে অবস্থান করার জন্য সকলের প্রতি আহবান জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc