Wednesday 19th of September 2018 05:13:37 AM
Wednesday 8th of November 2017 08:42:44 AM

খাদিমনগর কলোনীতে আগুনঃঅর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

অর্থনীতি-ব্যবসা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
খাদিমনগর কলোনীতে আগুনঃঅর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮নভেম্বরঃ   সিলেট সদর উপজেলার ৩নং খাদিমনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের কালাউরা পয়েন্টে ইউনুছ মিয়া মার্কেটের ১০টি দোকান ও কলোনীর ৭টি ঘর পুড়ে ছাই হয়েছে। এতে নগদ টাকা, মূল্যবান মালামালসহ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয়েছে। জানা যায় বিকেল সাড়ে ৩টার দিকে বৈদ্যুতিক সট সার্কিটের মাধ্যমে আগু লেগেছে।

মার্কেটে সোহাগ মিয়ার একটি পার্টস এর দোকান, রাসেল মিয়ার মোবাইল ও কম্পিউটারের ২টি দোকান, আব্দুল মান্নানের পান শুপারীর দোকান, শামীম মিয়ার ৩টি গোদাম, দিলোয়ার হোসেনের হোটেলের গোদাম, ফ্যামেলী ব্যবহৃত অন্য ২টি দোকানসহ মোট ১০ টি দোকান পুড়েছে এবং একি মার্কেটের বিপরীত দিকে বসবাসরত কলোনীর ৭টি ঘর ও আসবাবপত্র আগুনে পুড়ে দগ্ধ হয়েছে।

ঘটনার খবর ফায়ার সার্ভিসকে জানানো হয়। ফায়ার সার্ভিস পৌছার আগে এলাকাবাসী আগুন নিভাতে সক্ষম হয়। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে আগুন পুরোপুরিভাবে নিভেছে কি না তা পরিক্ষা করে দেখে।

একই এলাকার বাসিন্দা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আফতাব উদ্দিন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুহিবুর রহমান বেলাল, স্থানীয় ওয়ার্ড সদস্য সিরাজুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুনেদ সরকার, সমাজসেবী মহব্বত আলী ও জাবেদ আহমদ জানান, এই অগ্নিকান্ডের ঘটনাটি রাতে হলে ক্ষয়ক্ষতির পরিমান আরও বৃদ্ধি পেতো আগুনের লেলিহান শিখা পুরো এলাকাতে ছড়িয়ে পড়তো এবং ঘুমন্ত বৃদ্ধ-শিশুসহ কলোনীতে বসবাসরত মানুষ ও হয়তো মারা যেতো, এলাকাবাসীর সহযোগিতায় আল্লাহতালার মেহরবানীতে এলাকাবাসী বড় ধরনের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পেয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc