Friday 2nd of October 2020 01:53:12 AM
Thursday 20th of March 2014 08:13:34 PM

ক্ষুদ্ধ এলাকাবাসীর পুলিশ ফাঁড়ি ঘেরাওঃ৩ঘন্টা পর মুক্ত

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ক্ষুদ্ধ এলাকাবাসীর পুলিশ ফাঁড়ি ঘেরাওঃ৩ঘন্টা পর মুক্ত

“ক্ষুদ্ধ এলাকাবাসীর পুলিশ ফাঁড়ি ঘেরাও ৩ঘন্টা পর মুক্ত ,কমলগঞ্জে পরিকল্পিতভাবে জাল টাকায় এক নিরীহ ব্যবসায়ীকে আটক করে নাটকীয়তা”

আমারসিলেট24ডটকম,২০মার্চ,শাব্বির এলাহীঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বাজারে এক নিরীহ ব্যবসায়ীকে বুধবার দুপুরে জাল টাকায় আটক করেছে পুলিশ। একটি মহল কর্তৃক জাল টাকা দিয়ে ঐ ঘটনা সাজিয়ে পুলিশ দিয়ে আটকের নাটকীয় ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে। ক্ষুব্ধ ব্যবসায়ীরা শমশেরনগর পুলিশ ফাঁড়ি ঘেরাও করে। আন্দোলনের ৩ ঘন্টা পর পুলিশ তাকে মুক্ত করে দিয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের মতো শমশেরনগর বাজারে টুকরি ব্যবসায়ী নজির মিয়া সকাল থেকে দোকানদারী করছিলেন। হঠাৎ করে দুপুরে কমলগঞ্জ থানার এস আই আনজির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ব্যবসায়ীর দোকানের সামনে পরিত্যক্ত একটি ব্যাগ থেকে ১ হাজার টাকার ২২টি জাল নোট উদ্ধার করে। জাল নোট উদ্ধার করে পুলিশ ব্যবসায়ীকে আটক করে স্থানীয় ফাঁড়িতে নিয়ে যায়। ব্যবসায়ীরা জানান, জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে একটি মহল পূর্ব পরিকল্পিতভাবে জাল টাকা রেখে পুলিশে খবর দিয়ে নাজির মিয়াকে আটক করানো হয়। বিষয়টি ব্যবসায়ী মহলে জানাজানি হলে ক্ষুব্ধ ব্যবসায়ীরা দোকানপাঠ বন্ধ করে শমশেরনগর চৌমুহনা চত্ত্বরে জড়ো হয়ে পুলিশ ফাঁড়ি ঘেরাও করে রাখে। ফলে জেলা সদর, শ্রীমঙ্গল, কুলাউড়া সহ পাঁচটি রাস্তায় দীর্ঘ ৩ ঘন্টা যান চলাচল বন্ধ হয়ে পড়ে। ক্ষুব্ধ ব্যবসায়ীরা দোকানপাঠ ও রাস্তা বন্ধ করে আন্দোলন শুরু করলে কমলগঞ্জ থানা পুলিশ এক পর্যায়ে ব্যবসায়ী নেতৃবৃন্দের জিম্মায় তাকে ছেড়ে দিতে বাধ্য হন।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক বলেন, আপাতত শমশেরনগর ব্যবসায়ী সমিতির সভাপতি ও সম্পাদকের জিম্মায় আটক ব্যবসায়ীকে ছেড়ে দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, তদন্ত সাপেক্ষে ঘটনাটি প্রমাণিত হলে তার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc