Saturday 31st of October 2020 01:40:09 PM
Thursday 12th of March 2015 05:53:41 PM

ক্ষতিগ্রস্ত বাস-ট্রাক মালিকদের সাড়ে ৫কোটি টাকা দেন প্রধানমন্ত্রী

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ক্ষতিগ্রস্ত বাস-ট্রাক মালিকদের সাড়ে ৫কোটি টাকা দেন প্রধানমন্ত্রী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২মার্চঃ গ্রেফতারি পরোয়ানা অনুযায়ী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আদালতে আত্মসমপর্ণ করবেন বলে আশা প্রকাশ করেছেন দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে হরতাল, অবরোধ ও অগ্নিদগ্ধে ক্ষতিগ্রস্তদের হাতে আর্থিক সহায়তা প্রদানকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা  বলেন, ‘আমি আশা করি যে, বিএনপি নেত্রী আইন-আদালত মানবেন। তার বিরুদ্ধে জারিকৃত পরোয়ানা অনুযায়ী তিনি ভদ্রলোকের মতো আদালতে আত্মসমপর্ণ করবেন। অন্যথায় জনগণ তাকে ছেড়ে দেবে না এবং তিনি জনগণের সামনে যেতে পারবেন না।’

শেখ হাসিনা বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের চলমান হরতাল, অবরোধ ও অগ্নি হামলায় নিহত ৪ জনের পরিবার ও আহত ৩৩ ব্যক্তি এবং ক্ষতিগ্রস্ত ১৯৯টি বাস-ট্রাক ও অন্যান্য যানবাহনের মালিকের হাতে ৫ কোটি ৪২ লাখ ৮ হাজার টাকার চেক তুলে দেন।

ধ্বংসাত্মক রাজনীতি বন্ধে খালেদা জিয়ার প্রতি তাঁর আহ্বান পুনর্ব্যক্ত করে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি নেত্রী বাংলাদেশকে ধ্বংসের পথে নিতে চান।

শেখ হাসিনা বলেন, “খালেদা জিয়া আইন-আদালত কিছুই মানেন না। ওনার দুর্নীতির মামলার ৬৭ বার হাজিরার তারিখ ছিল। কিন্তু উনি মাত্র ৭ দিন আদালতে গিয়েছেন। অধিকাংশ দিন আদালতে হাজির না হয়ে উনি মূলত আদালত অবমাননা করেছেন। এছাড়া বিএনপি নেত্রী তার ক্যাডারদের নিয়ে আদালতে গিয়ে আদালতের কাছে আইনজীবীদের লাঞ্ছিত করে ও গাড়ি পুড়িয়ে আদালতের মর্যাদা ক্ষুণ্নেরও  চেষ্টা করেছেন।”

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc