Wednesday 21st of October 2020 10:26:12 AM
Sunday 12th of April 2015 01:31:29 PM

”ক্রিকেট গ্রাউন্ডে অনলাইন প্রেসক্লাবের অসামান্য জয়”

খেলাধুলা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
”ক্রিকেট গ্রাউন্ডে অনলাইন প্রেসক্লাবের অসামান্য জয়”

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,এপ্রিলঃ  চৈত্রের রৌদ্রজ্জ্বল সকালে টসে জিতে ব্যাটিং করতে নামে সীমান্তিক ইন্সটিটিউট অব হিউমেন রিসোর্স ডেভলাপমেন্ট এর দশজন খেলোয়াড় । অপরদিকে টস হেরে প্রায় প্রথম হোচটমূলক ভঙ্গিতে মেহেদী কাবুলের নেতৃত্বে মাঠে ফিল্ডি করতে নামে সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্যরা ।

ম্যাচের প্রথম অভারে আসেন, আজকের সিলেট ডটকম’র ক্রীড়া প্রতিবেদক জাহাঙ্গীর আলম, কিন্তু কোন উইকেট না হারিয়ে প্রথম অভার শেষে সীমান্তিকের দলীয় সংগ্রহ ছিলো ৭রান। পরের অভারে বোলিং এর সুযোগ পান প্রেসক্লাবের অন্যতম অপেশাদার অল রাউন্ডার নাজমুল হোসাইন, প্রথম অভারে ২রান দিয়ে প্রতিপক্ষের দুই মারকুটে অপেনার দের স্ট্যাম্প উড়িয়ে দলের ভাল সূচনা এনে দেন। এতে করে প্রতিপক্ষ প্রায় চাপে পড়ে যায়। তারপরে নাজমুল-জাহাঙ্গীরের অসাধারণ স্পেলে ৪অভার শেষে ২২রানে ৪উইকেট তুলে নেয় প্রেস ক্লাব ।

কিন্তু মিডল অর্ডারে দলের ক্যাপ্টেন শিপলু এবং অন্যতম সেরা স্কোরার রাফী দলের জন্য অসাধারণ এক জুটিতে ভর করে দলের স্কোর প্রায় পাহাড়সম করে তুলেন । নির্ধারিত ১২অভার শেষে দলীয় সংগ্রহ ১১৬ রান।

এতে অনস্বীকার্য অবদানকারীরা হলেন : ডা. শিপলু (১৬ রান) ইমরান (৪রান), শাহীন (৪রান), রাফী (৩৯রান), লিমন (২০রান)।

অপরদিকে, বোলিং এ এসে সবচেয়ে কম ইকোনোমিতে ৩অভারে ১৪রান দিয়ে ৩উইকেট সংগ্রহ করেন নাজমুল, জাহাঙ্গীর ১৭রান দিয়ে এক উইকেট। এবং মিসবাহ মঞ্জুর দুই অভারে ২৩রান দিয়ে ২উইকেট সাথে দুটি রান আউট, অপর দুই বোলার তোফায়েল এবং সাদী কোন উইকেট না পেলেও বোলিং ইকোনমি খারাপ ছিলো নাহ।

জবাবে ব্যাটিং করতে নমে শুরুতেই দ্বিতীয় অভারে অন্যতম অপেনার রেজাউল আলমকে হারায় মাত্র ১৮রানে। অপেনিং জুটির শুরু থেকেই ঝ্বড় তোলেন ম্যাচসেরা অপেনার এবং ক্রিকেটার জাহাঙ্গীর আলম। নিজের অপরাজিত ব্যক্তিগত হাফসেঞ্চুরীর সুবাদে ১অভার হাতে রেখেই জয় তুলে নেয় অনলাইন প্রেসক্লাবের ক্রিকেটার বাহিনী।

ব্যাটিং বিপর্যয়ে শুরুটা হলেও শেষ দুটিতে রাহিবুর রহমান ফয়সল অসামান্য জুটি করে জয় ছিনিয়ে মাঠ ছাড়েন । এতে তার ব্যাট থেকে একটা অসাধারণ বাউন্ডারীসহ মোট ১২রান করেন ।

অন্যান্য অবদানকারী ব্যাটসম্যানরা হলেন, সাদী (৬রান), নাজমুল (২রান)। অপরপক্ষের বোলিং এ সফল বোলার রাফী । ৩ ওভার বোলিং করে মাত্র ২১রান দিয়ে তোলে নেন ৩উইকেট, ইমরান ও শোয়েব দুইজন পেয়েছেন একটি করে উইকেট। মাঠের সামনে প্যান্ডেলে ছিলেন অনেক দর্শক। টান টান উত্তেজনার মধ্য দিয়ে খেলাটি সম্পন্ন হয়। খেলার দুইজন আম্পায়ার ছিলেন তপু এবং ইমরান।

ম্যাচের পর সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধূরী ও  সীমান্তিক ইন্সটিটিউট অব হিউমেন রিসোর্স ডেভলাপমেন্টের উপাধক্ষ্য ডা. আরমান আহমদ শিপলুর সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন অনলাইন প্রেসক্লাবের ক্রিকেটারদের নিকট। তারপর রানার আপ ট্রফি তুলে দেন সীমান্তিক ইনস্টিটিউট অভ এইচআরডি দলকে।

ব্যক্তিগত ৫৭রান এবং এক উইকেট নিয়ে ম্যান অভ দ্য ম্যাচ হয়েছেন প্রেস ক্লাবের জাহাঙ্গীর আলম।

অনলাইন প্রেসক্লাবের খেলোয়াড়বৃন্দের তালিকা : মেহেদী কাবুল, সাইফুর তালুকদার, রাহিব ফয়সল, নাজমুল হোসাইন, রেজাউল আলম, মাজহারুল ইসলাম সাদী, খছরুজ্জামান পারভেজ, তোফায়েল আহমদ, জাহাঙ্গীর আলম, মিসবাহ মঞ্জুর।

সীমান্তিক ইনস্টিটিউটের খেলোয়াড় রা হলেন : ডা. আরমান আহমদ শিপলু, সুমন, ইমরান, রাফী, চয়ন, লিমন, সুয়েব, ছানি, রেজা।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc