Tuesday 27th of October 2020 04:03:42 AM
Friday 27th of March 2015 05:44:08 PM

ক্রিকেট খেলাকে কেন্দ্র করেঃবঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর আহত-২

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ক্রিকেট খেলাকে কেন্দ্র করেঃবঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর আহত-২

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭মার্চ,রেজওয়ান করিম সাব্বিরঃ সিলেটের জৈন্তাপুরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ২গ্রুপে হামলার ঘটনা ঘটে। এতে হিন্দু সম্প্রদায়ের লিটন পালের বাড়ীতে প্রবেশ করে অপর গ্রুপের সদস্যরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিকৃতি সহ ব্যপাক ভাংচুর করে হামলাকারীরা। ঘটনায় ১০৪ বৎসর বয়সী মহিলা সহ ২জন আহত হয়েছেন। লিটল পাল বাদী হয়ে ১২জনের নাম উল্লেখ পূর্বক থানায় অভিযোগ দায়ের।

অভিযোগ সূত্রে জানাযায়- ক্রিকেট খেলাকে কেন্দ্র করে লিটন পালের চাচাতো ভাই নিহাল পালের সহিত অপর গ্রুপের কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে ২টি গ্রুপ হাতাহাতির ঘটনায় জড়িয়ে পড়ে। গত ২৫ মার্চ বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় এ ঘটনার জের ধরে প্রতিপক্ষ গ্রুপ দেশিয় অস্ত্র সস্ত্র নিয়ে আমার বাড়ীতে হামলা চালায়। এসময় বাড়ীতে থাকা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতিকৃতি সহ বাড়ীতে ব্যাপক ভাংচুর করে। ভাংচুরের ঘটনা ঘটিয়ে তারা ক্ষান্ত হয়নি। হামলাকারীরা প্যারালাইসেস রোগে আক্রান্ত নিহাল পালের মা প্রিতি রানী পালকে মারধর করে তাহার গলায় রক্ষিত ১ভরি ওজনের স্বর্নের চেইন ছিনতাই করে। ১০৪ বৎসর বয়সী বৃদ্ধা নিহালের দাদী শৈলবালা পাল কেও মারধর করে। ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষনিক ভাবে এলাকাবাসী পুলিশ এগিয়ে এলে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। এলাকাবাসী ও পরিবারের লোকজন আহতদের উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাদেন।

অপরদিকে হামলার ঘটনায় নিহালের চাচাতো ভাই লিটন পাল বাদী হয়ে নিজপাট লামাপাড়া গ্রামের ইসরাইল আলীর ছেলে কিবরিয়া(১৮), বাউরভাগ মল্লিফৌদ গ্রামের সাব্বির আহমদ(১৮), নিজপাট লামাপাড়া গ্রামের সামছুল ইসলামের ছেলে জুবেল আহমদ(১৯), নিজপাট জাঙ্গাল হাটি গ্রামের সুমন(১৮), ফেরীঘাট এলাকার কুতুব(২২), বিরাইমারা গ্রামের রুবেল(২০), নিজপাট দর্জিহাটি গ্রামের নুরুল হকের ছেলে ইমন আহমদ(২০), নিজপাট বাজার গ্রামের তমাল(১৮), বাউরভাগ কান্দি গ্রামের কাইয়ুম(২৫), বাউরভাগ কান্দি গ্রামের আব্দুল আজিজের ছেলে সোহেল আহমদ(২৫), ডৌডিক গ্রামের মাসুক(৩২), বাউরভাগ মল্লিফৌদ গ্রামের হোসেন আহমদ(২৫) সহ ১৫/১৬ জনকে অজ্ঞাত রেখে জৈন্তাপুর মডেল থানায় অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিত্বে জৈন্তাপুর মডেল থানার সিনিয়র উপ-পুলিশ পরিদর্শক(এস.আই) আব্দুল মোতালেব ঘটনাস্থল পরিদর্শন করেন। কিন্তু প্রভাবশালী পরিবারের সদস্য হওয়ায় রহস্যজনক কারনে লিটন পালের দাখিলকৃত অভিযোগটি মামলা হিসাবে রেকর্ড হয়নি।

এবিষয়ে উপ-পুলিশ পরিদর্শক(এস.আই) আব্দুল মোতালেব জানান- ঘটনায় তদন্ত করে রির্পোট উর্দ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। নির্দেশ পেলে এজাহারটি মামলা হিসাবে গন্য করা হবে।

এবিষয়ে অফিসার ইনচার্জ গোলকচন্দ্র বসাক জানান- হামলার ঘটনায় আমার কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে হামলাকারীদের নাম ঠিকানায় গরমিল থাকায় পুনরায় তদন্ত চলছে এছাড়া মামলার সকল প্রক্রিয়া প্রায় সমাপ্ত যে কোন মুহুত্বে অভিযোগটি মামলা হিসাবে রেকর্ড করা হবে। এরিপোর্ট লেখা পর্যন্ত মামলা রেকর্ড হয়নি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc