Saturday 24th of October 2020 09:29:12 AM
Sunday 29th of March 2015 05:33:45 PM

কোম্পানীগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কোম্পানীগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯মার্চঃ সিলেট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিমের বাসায় পেট্রল বোমা ও গান পাউডার নিক্ষেপ করার প্রতিবাদে  রবিবার সকালে কোম্পানীগঞ্জ থানা সদরে কোম্পানীগঞ্জ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল ও ছাত্রদলসহ অঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট শিল্পপতি হাজী শাহাব উদ্দিন এর সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হাজী সৈয়দ আলীর পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সুজন মিয়া, সাবেক সভাপতি মোঃ সামস্ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট কামাল হোসেন, সোলেমান তালুকদার, শিহাব উদ্দিন, নাছিমা বেগম, কাকলী বেগম, মিনা রানী দাস প্রমুখ।

সিলেট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সিলেট-৪ আসনের সাবেক সংসদস সদস্য কোম্পানীগঞ্জ-গেয়াইনঘাট এবং জৈন্তাপুর উপজেলার অভিভাবক দিলদার হোসেন সেলিম এর বাসায় আওয়ামীলীগের সন্ত্রাসীদের হামরার তীব্র নিন্দা জানিয়েছেন সিনিয়র সহ-সভাপতি বাবুল আহমদ, সহ-সভাপতি এডভোকেট কামাল হোসেন, সহ-সভাপতি ও কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল হোসেন, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক সাংবাদিক আবুল আলিম, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক ও কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এবং বিশিষ্ট সাংবাদিক কলামিষ্ট লেখক মোঃ আবিদুর রহমান আবিদ প্রমুখ।
এদিকে সিলেট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সিলেট-৪ আসনের সাবেক সংসদস সদস্য দিলদার হোসেন সেলিম এর বাসায় পেট্রল বোমা নিক্ষেপ করার নিন্দা জানিয়েছেন, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক ও কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এবং বিশিষ্ট সাংবাদিক কলামিষ্ট লেখক মোঃ আবিদুর রহমান আবিদ এক বিবৃতিতে বলেন, সিলেট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সিলেট-৪ আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিমের লামাবাজারস্থ বাস ভবনে আওয়ামী সন্ত্রাসীদের হামলার নিন্দা জানিয়ে বলেন, সন্ত্রাসী ধারা বাসা বাড়ীতে হামলা চালিয়ে বিএনপি-জামায়াত নেতাকর্মীদের আন্দোলন থেকে সরিয়ে রাখা যাবে না।

রাতের অন্ধকারে এরকম হামলা কাপুরুষের পরিচয় বহন করে। তিনি প্রশাসনের প্রতি হুশিয়ারি উচ্ছারণ করে বলেন, অবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের ও তাদের মদদ দাতাদের দ্রুত গেফতার করে আইনের আওতায় আনতে হবে অন্যতায় যে কোন অনাখাঙ্কিত পরিস্থিরি দায়ভার প্রশাসনকেই নিতে হবে। তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত নেতাকর্মীদের বাসা বাড়ীতে রাতের অন্ধকারে এরকম হামলা কাপুরুষের পরিচয় বহন করে আন্দোলন থেকে সরিয়ে রাখা যাবে না


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc