Monday 19th of August 2019 05:56:07 AM
Monday 18th of November 2013 11:48:24 PM

কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের নবগঠিত কমিটির বিরুদ্ধে অনাস্থা

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের নবগঠিত কমিটির বিরুদ্ধে অনাস্থা

আমার সিলেট  24 ডটকম,১৮নভেম্বরঃ গত ১৬/১১/২০১৩ ইংরেজিতে সিলেটের একটি অভিজাত হোটেলে কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদ (কোছাপ) এর সাবজেক্ট কমিটি কর্তৃক গঠিত কোছাপ এর ৩১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণ কমিটি গঠিত হয়। কিন্তু এই কমিটি পকেট কমিটি হওয়ায় কোম্পানীগঞ্জের অধিকাংশ ছাত্রবৃন্দ সহ স্থান হয়নি ৪নং ইছাকলস ইউনিয়নের কোন ছাত্রের। এর পরিপ্রেক্ষিতে ১৮/১১/২০১৩ইং তারিখে সিলেটস্থ একটি হোটেলে ইছাকলস ইউনিয়নের ছাত্রবৃন্দ মিলিত হয়। কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদ এর নবগঠিত কমিটির প্রতি চাপা ক্ষোভ ও নিন্দা প্রকাশ করে বলেন, এরকম পকেট কমিটি দিয়ে ইছাকলস ইউনিয়নের ছাত্রদেরকে বঞ্চিত করা হয়েছে। ইছাকলস ইউনিয়নের ছাত্রদেরকে ক্ষুন্ন করে কোম্পানীগঞ্জ এর ছাত্র পরিষদ চলতে পারবে না। প্রয়োজনে কোম্পানীগঞ্জ এর দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

এ ব্যাপারে সাবজেক্ট কমিটির নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করা হলে কোছাপ এর সাবেক সভাপতি ও সাবজেক্ট কমিটির সদস্য বেলাল আহমদ বলেন জোরর্পূবক জিম্মি করে তাদের কাছ থেকে স্বাক্ষর আদায় করা হয়। সাবেক সাধারণ সম্পাদক ও সাবজেক্ট কমিটির সদস্য বাশারত আলী বাশার একই কথা বলেন। উক্ত নবগঠিত কমিটির প্রতি অনাস্থা জ্ঞাপন করেন: মোঃ আমিরুল হক, আব্দুল ওয়াদুদ মাছুম, মোঃ রিয়াজুল ইসলাম, ফয়ছল আহমদ, এনামুল হক, বাতির আলী, সাইদুল ইসলাম, জসীম উদ্দিন, মোহাম্মদ আলী, সাইফুদ্দিন, আব্দুর শাহীদ, দিলোয়ার হুসেন, মুক্তার হুসেন, রানু বিশ্বাস, মুস্তাকীম আহমদ, মুহিবুল ইসলাম, রাজীব সরকার, দুলাল সরকার, সুরনঞ্জিত সরকার, পিথিশ সরকার, দীপক বিশ্বাস, বিজয় বিশ্বাস, অরবিন্দ বিশ্বাস, ময়নুল ইসলাম, জহির আহমদ, সাজেদুল ইসলাম আরশ প্রমূখ।প্রেস বিজ্ঞপ্তি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc