Thursday 1st of October 2020 02:05:44 PM
Thursday 28th of November 2013 02:42:37 PM

কোম্পানীগঞ্জ উপজেলা ১৮ দলীয় জোট নেতৃবৃন্দের প্রতিবাদ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কোম্পানীগঞ্জ উপজেলা ১৮ দলীয় জোট নেতৃবৃন্দের  প্রতিবাদ

আমারসিলেট24ডটকম,২৮নভেম্বরঃ ১৮দলীয় জোট নেতাদের উপর পুলিশী নির্যাতন ও সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলী আহমদের উপর হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কোম্পানীগঞ্জ উপজেলা ১৮ দলীয় জোট নেতৃবৃন্দ। গতকাল বুধবার কোম্পানীগঞ্জ উপজেলা ১৮ দলীয় জোটের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও স্থানীয় টুকের বাজার সিএনজি স্ট্যান্ডে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। কোম্পানীগঞ্জ উপজেলা ১৮ দলীয় জোটের আহবায়ক ও বিএনপির সভাপতি মোঃ সামস্ উদ্দিনের সভাপতিত্বে ও কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক ডাঃ নুর আলমের পরিচালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি হাজী বিল্লাত আলী, আবু তাহের মেম্বার, সাধারন সম্পাদক এডভোকেট কামাল হোসেইন, সাংগঠনিক সম্পাদক হাজী শাহাব উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলা শ্রমিকদলের আহবায়ক লাল মিয়া, ফখরুল ইসলাম মেম্বার, ফিরোজ মেম্বার, হাজী কামাল, আব্দুল কায়ূম মাষ্টার, আলী আহমদ, মনির হোসেন, জাহাঙ্গীর আলম, আব্দুল করিম, মিলন ইঞ্জিনিয়ার, কামাল, হেলাল, রাজ্জাক, আরশ, কয়েছ, জিয়া উদ্দিন, মতি মিয়া, হাবিবুর, হাফিজ, আলম মেম্বার, কোম্পানীগঞ্জ উপজেলা জেসাস সভাপতি আনোয়ার হোসেন রবি, ছাত্রদল নেতা, জাকির হোসেন, সামসুল আলম, জুয়েল রানা, সোহাগ, রুবেল প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সরকার একদলীয় নির্বাচনের পথে কাটা সরাতেই ১৮ দলীয় জোট নেতৃবৃন্দের উপর পুলিশী হামলা নির্যাতন ও গণগ্রেফতারের ঘূণ্য খেলায় মেতে উঠেছে। কোন উস্কানী ছাড়া সিলেট জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলী আহমদের উপর পুলিশী নির্যতান এবং সিলেটের বিভিন্ন স্থানে ১৮ দলীয় জোটের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের উপর পুলিশী নির্যাতন ও গ্রেফতার করে কতিপয় প্রশাসনিক কর্মকর্তা শান্ত সিলেটকে অশান্ত করার অপপ্রয়াস চালাচ্ছেন। এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই কোম্পানীগঞ্জ উপজেলা ১৮ দলীয় জোটে নেতৃবৃন্দ।

বক্তরা আরও বলেন, বাকশালী শাসন কায়েমের জন্য একতরফা নির্বাচনের যে আওয়ামীলীগের দলীয় ক্যাডার হিসেবে খ্যাত নির্বাচন কমিশনার। গণতন্ত্র হত্যার গভীর ষড়যন্ত্রের অংশ হিসেবেই এই তফসিল ঘোষণা করেছে কমিশন। নীলনকশার এই তফসিলের মাধ্যমে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন পূরণ হতে দিবে না ১৮ দলীয় জোট, তা প্রতিহত করবে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc