Sunday 27th of September 2020 04:39:21 PM
Monday 2nd of December 2013 01:47:32 PM

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির হরতাল পালন

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির হরতাল পালন

আমারসিলেট24ডটকম,২ডিসেম্বরঃ সিলেট জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এবং কোম্পানীগঞ্জ, জৈন্তা, ও গোয়াইঘাট আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিমের উপর পুলিশী হামলায় আহত হওয়ার প্রতিবাদে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি ও তার অঙ্গসংগঠনের হরতাল পালন কালে  সকাল ৬টা থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড ও কলেজ থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে কোম্পানীগঞ্জ থানা সদর প্রদক্ষিণ করে উপজেলা সদরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা ১৮ দলীয় জোটের আহবায়ক ও বিএনপির সভাপতি মোঃ সামস্ উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট কামাল হোসেইনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাজী শাহাব উদ্দিন, সহ-সভাপতি হাজী মিল্লাত আলী, সহ-সভাপতি আবু তাহের মেম্বার, হাজী আং মতিন, জয়েল আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক ডাঃ নুর আলম, উপজেলা শ্রমিকদলের আহবায়ক লাল মিয়া, রমজান আলী, মনির হোসেন, বিএনপি নেতা এডভোকেট ইসরাইল আলী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, একদিনের হরতালে অবৈধ সরকারকে রেড সিগন্যাল দেখিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা বাসী। হত্যা, জুলু,-নির্যাতন করেও বিএনপির কোন কর্মসূচী বানচাল করা যাবেনা। এখন উচিৎ নির্বাচনী তপশীল প্রত্যাহার ও অবৈধ মন্ত্রী পরিষদ বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ ত্ত্বাবধায়ক সরকার ঘোষনার মাধ্যমে শেখ হাসিনার পদত্যাগ করা। অন্যথায় সরকারের জন্য চরম পরিনতি অপেক্ষা করছে এবং আর যদি আমাদের কোন নেতাকর্মীদের উপর পুলিশী পেটোয়াবাহীনি দিয়ে নির্যাতন হামলা মামলা করা হয় তাহলে এর দায়ভার সরকারকে বহন করতে হবে বলে নেত্রবৃন্দ ঘোষণা করেন।

বক্তারা আরও বলেন, সিলেট জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এবং কোম্পানীগঞ্জ, জৈন্তা, ও গোয়াইঘাট আসনের সাবেক সংসদ সদস্য দিলদার হোসেন সেলিমের উপর পুলিশী হামলায় আহত হওয়ার আমরা কোম্পানীগঞ্জ বাসী একদিনের হরতাল দেখিয়ে বলতে চাই যদি এ ধরনের সিনিয়র নেতৃবৃন্দের উপর পুলিশী হামলা হলে আমরা আর হরতাল নয়, কোম্পানীগঞ্জ, ভোলাগঞ্জ, জৈন্তা ও গোয়াইঘাট, সাফলং সহ যে যে স্থানে পাথর রপ্তানী হয় সেইসব স্থানের রাস্তাঘাট বন্ধ করে দিবো।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc