Monday 21st of September 2020 06:39:58 AM
Tuesday 22nd of October 2013 11:15:24 PM

কোম্পানীগঞ্জ উপজেলায় ১৮দলীয় জোটের সংগ্রাম কমিটি

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কোম্পানীগঞ্জ উপজেলায় ১৮দলীয় জোটের সংগ্রাম কমিটি

আমার সিলেট  24 ডটকম,২২অক্টোবরআজ দক্ষিণ রণিখাই ইউনিয়ন ১৮দলীয় জোটের উদ্যোগে সংগ্রাম পরিষদ গঠনের লক্ষে স্থানীয় খাগাইল বাজারে এক জনসভা অনুষ্ঠিত হয়। দক্ষিণ রণিখাই ইউনিয়ন বিএনপির সভাপতি আলাউদ্দিন এর সভাপতিত্বে ও দক্ষিণ রণিখাই ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক সামছুদ্দিন শাহীনের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট কামাল হোসেইন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল মুক্তাকিম বাদশা। সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুবদল নেতা সাজ্জাদুর রহমান দুদু, আশরাফ আলী, আবু হাল হেলাল, তাজ উদ্দিন, ইনজাদ আলী, ছাত্রদল নেতা আবুল ফজল নোমান, বজলু মিয়া, আজির উদ্দিন, কয়েছ আহমদ, ইকবাল হোসেন আরিফ, রিপন দাস, সুহেল রানা, রাসেল আহমদ, মোর্শেদ, সাত্তার, স্বেচ্ছাসেবক দল নেতা দেলোয়ার, জামায়াত নেতা আজির উদ্দিন, জমিয়ত নেতা হাফিজ আনছার উদ্দিন, বিএনপি নেতা মতিউর রহমান, আব্দুল হান্নান, উস্তার আলী, শরকুম আলী, ওমর ফারুক, আলীম উদ্দিন, নাসির উদ্দিন, জামাল উদ্দিন, মতিন মেম্বার, আব্দুল কাইয়ুম কামাল উদ্দিন প্রমুখ।

উক্ত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট কামাল হোসেইন বলেন, আওয়ামীলীগ বাকশালী সরকারকে সংগ্রাম কমিটির মাধ্যমে এই জালিম সরকারের নীলনকসার একতরফা নির্বাচন প্রতিহত করতে হবে। প্রধান অতিথির বক্তব্যে আরও বলেন, গতকাল ২১শে অক্টোবর রাতে বিএনপির নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গাড়িবহর ফেরার সময় পুলিশ বাধা ও ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে বিনা অজুহাতে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি আরও বলেন, যদি অনতিবিলম্বে বেগম খালেদা জিয়ার অন্তবর্তীকালীন সরকারের রুপ রেখা না মেনে সরকার যদি একতরফা নির্বাচন করেন তাহলে কেন্দ্রে কেন্দ্র সংগ্রাম কমিটি তা প্রতিহত করিবে। তিনি আরও বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া যে কর্মসূচী ঘোষনা করিবেন সে কর্মসূচীতে ১৮দলীয় জোটের নৃতৃবন্দেকে ঝাপিয়ে পড়তে হবে।

এদিকে প্রধান অতিথি উপস্থিতিতে মোঃ আলাউদ্দিনকে আহবায়ক ও শাহাব উদ্দিনকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট গৌরীনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সংগ্রাম কমিটি, মতিউর রহমানকে আহবায়ক ও হাফিজ আনছার উদ্দিনকে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট খাগাইল বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সংগ্রাম কমিটি, কামাল উদ্দিনকে  আহবায়ক ও আব্দুল কাইয়ুমকে সদস্য সচিব করে ১০১ সদস্য পূর্ণছগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সংগ্রাম কমিটি গঠন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc