Wednesday 30th of September 2020 11:26:09 AM
Thursday 17th of December 2015 10:10:30 PM

কোম্পানীগঞ্জ ইছাকলস প্রাথমীক বিদ্যালয়ে মহান বিজয় দিবস

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কোম্পানীগঞ্জ ইছাকলস প্রাথমীক বিদ্যালয়ে মহান বিজয় দিবস

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,ডিসেম্বরঃ কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান ও সিলেট জেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি নাসরিন জাহান ফাতেমা বলেছেন, দেশের উন্নয়ন ও অগ্রগতির বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে এদেশের তরুণ সমাজকে রুখে দাড়াতে হবে।

তিনি বলেন ৪৫তম বিজয় দিবসে তরুণ সমাজকে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য শপথ নিতে হবে। তরুণরাই পারবে সুখী সমৃদ্ধশালী দেশ গড়তে।

বৃহস্পতিবার বিকালে ইছাকলস সরকারী প্রাথমীক বিদ্যালয়ে মহান বিজয় দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। কোম্পানীগঞ্জ উপজেলার ৪নং ইছাকলস ইউনিয়নের ইছাকলস ছাত্রকল্যান ট্রাষ্ট এর উদ্যেগে অনুষ্ঠিত আলোচনা সভায় ট্রাষ্টের সভাপতি মো: সাইফ উদ্দিন এর সভাপতিত্বে ও সেত্রেটারী রাজীব চন্দ্র দাস এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এলাকার প্রবীন মুরব্বি মাষ্টার আব্দুল হান্নান, হাজী আবুল হায়াত আবুল, ইউপি সদস্য সুজন মিয়া, শিক্ষক শাহ মনসুর আলম, পরিষদের উপদেষ্টা কাজী মো: জসিম উদ্দিন, জেলা ছাত্রলীগ নেতা মো: রিয়াজুল ইসলাম, মো: আমিরুল হক, ইউসুফ আলী, আব্দুল শহীদ, সাঈদ আহমদ, মো: মুস্তাকিম আহমদ, আল-আমীন, সুমন আহমদ, আলমগীর হোসেন, দুলাল সরকার, নূরুজ্জামান, রাজু, দিলোয়ার,রুবেল,মউদুদ,ফাহিম, রনজিত, সুজিত, রিপন, পিংকর, নেপাল, জুয়েল, রুপন, রনক, বিমল, বিপক, সাগর, বকুল, নয়ন, উত্তম, সোহাগ, মিলন, সালেহ আহমদ, আশরাফ, রেজা, রুমন, সুহেল দাস, রানু বিশ্বাস,দ্বিপক, আনোয়ার, লিমাই, জুনু,প্রমূখ। অনুষ্ঠান শেষে সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করেন ক্বারী মো: আনোয়ার হোসেন জালালী।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc