Saturday 31st of October 2020 06:36:46 PM
Wednesday 23rd of April 2014 01:23:31 AM

কোম্পানীগঞ্জ আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের প্রতিবাদ

নাগরিক সাংবাদিকতা, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কোম্পানীগঞ্জ আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের প্রতিবাদ

আমারসিলেট24ডটকম,২৩এপ্রিলভোলাগঞ্জ রোপওয়ের সংরক্ষিত এলাকায় অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছে কোম্পানীগঞ্জ আওয়ামীমীলগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ভোলাগঞ্জ রোপওয়ের সংরক্ষিত এলাকায় পাথর উত্তোলন নিয়ে গতকাল ২২শে এপ্রিল ২০১৪ইং দৈনিক সিলেটের ডাক পত্রিকায় ১ম পৃষ্ঠা ৪নং কলামে স্টাফ রির্পোটার থেকে প্রকাশিত দৈনিক সিলেটের ডাক এ রিপোর্ট প্রকাশের প্রতিবাদ জানিয়েছেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীমীলগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দরা বলেন যে, দৈনিক সিলেটের ডাক পত্রিকার ১ম পৃষ্ঠার ৪নং কলাম শেষে ২নং পৃষ্ঠায় ১ম কলামে সংরক্ষিত এলাকার পাথর সম্পদ লুটপাটের বিষয়টি নিয়ন্ত্রণ করেছে নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বাছিরের ছেলে বহুল আলোচিত ও যার নাম শুনলে কোম্পানীগঞ্জ বাসী কেপে উঠে সেই ব্যাক্তি শামীম আহমদ সহ তার লোকজন। আর পূর্ব প্রান্তের নিয়ন্ত্রণে রয়েছে যুবলীগের জনৈক নেতার ভাই মোঃ বিলাল মিয়া ও তার সহযোগীরা। আসলে সত্য যে আমাদের যুবলীগের কোন কর্মী বা সমর্থক ভোলাগঞ্জের রোপওয়ের সংরক্ষিত এলাকার সাথে জড়ি নয়।

একমাত্র কোম্পানীগঞ্জের বহুল আলোচিত মোঃ শামীম ও তার লোকজন এই রোপওয়ে নিয়ন্ত্রণ করে কোটি কোটি টাকা লুটপাট করে আসছে। তাই যুবলীগের নামে সংবাদ পত্রে প্রকাশিত করা থেকে বিরত থাকার আহবান জানান নেতৃবৃন্দ। আমরা চাই এই কোম্পানীগঞ্জ রোপওয়ে রক্ষা করতে। কিন্তু কিচু কুচক্রীমহোলদ্বারা রোপওয়ের সম্পদ লুটপাট করে পরিবেশ নষ্টের দ্বারপ্রান্তে এসে দাড়িয়েছে। আর কিছু ভূমিখেকো আওয়ামীযুবলীগের নাম ভাঙ্গিয়ে রোপওয়ের লুটপাট করায় যে সংবাদ প্রকাশিত হয়েছে তার প্রতিবাদ জানাচ্ছি কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc