Monday 26th of October 2020 06:20:50 PM
Wednesday 8th of April 2015 10:29:36 PM

কোম্পানীগঞ্জে সর্বস্তরের জনতার আনন্দ

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কোম্পানীগঞ্জে সর্বস্তরের জনতার আনন্দ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮এপ্রিল,আবুল হোসেনঃ অবশেষে সিলেট-ভোলাগঞ্জ সড়ক আঞ্চলিক মহাসড়কে উন্নীত হয়েছে এবং সড়ক নির্মাণে ৪৪১ কোটি টাকার প্রকল্প একনেক’র সভায় অনুমোদন দেয়া হয়েছে।

গত মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখহাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত জাতীয় অর্থনীতি নির্বাহী পরিষদ একনেকের সভায় এ অনুমোদন দেয়া হয়।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে আজ বুধবার বেলা ১২ টায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, সেতু ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের ও স্থানীয় এমপি ইমরান আহমদকে অভিন্দন জানিয়ে উপজেলা সদরে আনন্দ মিছিল করেছে বিভিন্ন সংগঠন। মহিলা ভাইস চেয়ারম্যান নাছরিন জাহান ফাতেমার নেতৃতে আনন্দ মিছিলে উপজেলার নারী জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনীতিবিদ, ব্যবসায়ী ও সর্বস্তরের জনতা অংশ গ্রহণ করে।

মিছিলটি উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ পয়েন্টে মহিলা ভাইস চেয়ারম্যান নাছরিন জাহান ফাতেমার সভাপতিত্বে এক সমাবেশ অনুষ্ঠিত। সমাবেশে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা আবু বক্কর সিদ্দিক, অধ্যাপক মুর্শেদ আলম, কোম্পানী প্রেসক্লাবের সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহ আলম, শৈলেন চন্দ্র নাথ, তেলিখাল ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী মুজিবুর রহমান, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আবিদুর রহমান, কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন, সদস্য ইকবাল হোসেন, কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক ওমর ফারুক, কাজী জসিম উদ্দিন, কাজী নজরুল ইসলাম, ইউপি সদস্য আলম, ইলিয়াছুর রহমান, যুবলীগ নেতা জুয়েল আহমদ, মকবুল আলী, ইউপি সদস্যা মনোয়ারা বেগম (১), মনোয়ারা বেগম (২), জাহানারার বেগম, হুসনেআরা বেগম, ফিরোজা বেগম, রাবেয়া বেগম, আফিয়া বেগম, সবু তেরা বেগম, লাচুখাল যুবসংঘের সভাপতি এনামূল হক, সাধারণ সম্পাদক জুনায়েদ আহমদ, সাংগঠনিক সম্পাদক ওয়াছ উদ্দিন, দিদার মিয়া, হাছান মিয়া, মোজাম্মেল হক, বঙ্গবন্ধু শিশুকিশোর মেলার উপজেলা সভাপতি নূর মোহাম্মদ সোনা মিয়া, ইলিয়াছুর রহমান, আতিক,বাবলু, এমদাদ করিম, এমরান আলী প্রমুখ।

সভাপতির বক্তব্যে নাছরিন জাহান ফাতেমা বলেন, কোম্পানীগঞ্জের আপামর জনতার দাবী ও প্রত্যাশার অবসান হয়েছে। দীর্ঘদিন পরে হলেও জনগণের দাবী বাস্তবায়ন হতে চলেছে। সেজন্য তিনি কোম্পানীগঞ্জ বাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, সেতু ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের ও স্থানীয় এমপি ইমরান আহমদ, জেলা প্রশাসক শহিদুল ইসলাম ও সড়ক ও জনপথ বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলী চন্দন কুমার বসাক সহ সংশ্লিষ্ট সকলকে এবং আন্দোলনে সম্পৃক্ত জনতাকে অভিন্দন জানান। তিনি সড়ক মেরামত না হওয়া পর্যন্ত সড়কটিতে যানবাহন চলাচল অব্যাহত রাখার জন্য বিকল্প ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের প্রতি জোর দাবি জানান।

 

 

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc