Tuesday 20th of October 2020 11:30:56 AM
Monday 1st of June 2015 02:11:56 PM

কোম্পানীগঞ্জের কলাবাড়ীও দলইরগাঁও উচ্চ বিদ্যালয়ের শতভাগ সাফল্য  

শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কোম্পানীগঞ্জের কলাবাড়ীও দলইরগাঁও উচ্চ বিদ্যালয়ের শতভাগ সাফল্য   

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০১জুনঃ কোম্পানীগঞ্জের কলাবাড়ী উচ্চ বিদ্যালয়ের শতভাগ সাফল্য অর্জন। এবারে এসএসসি পরীক্ষায় শতভাগ সাফল্য অর্জন করেছে কোম্পানীগঞ্জ উপজেলার কলাবাড়ী উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয় থেকে মোট ২৫ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে সকলেই উত্তীর্ণ হয়েছে। এর মধ্যে জিপিএ-৫ পেয়েছে ১ জন, এ পেয়েছে ২৩ জন এবং এ- পেয়েছে ১জন। সামগ্রী ফলাফলে বিদ্যালয়টি উপজেলার মধ্যে ৪র্থ স্থান অর্জন করেছে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল উদ্দিন ফলাফলে সন্তোষ্টি প্রকাশ করে বলেন, দূর্বল ছাত্রদের প্রতি অধিক যতœশীল ও ছাত্র-ছাত্রীদের বাড়ী বাড়ী গিয়ে হুম ভিজিট সবচেয়ে বড় টনিক হিসাবে কাজ করেছে। বিদ্যালয়ের সভাপতি ও কোম্পানীগঞ্জ  প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আলীম বলেন, শিক্ষক ছাত্র-ছাত্রী অভিভাবক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সকলের আন্তরিক প্রচেষ্টা ও সহযোগিতায় বিদ্যালয়ের শতভাগ ফলাফল অর্জন সম্ভব হয়েছে। তিনি বলেন, ভবিষ্যতে শিক্ষার্থীদের সঠিক পাঠদানের মাধ্যমে শতভাগ সফতার ধারাবাহিকতা অক্ষুন্য থাকবে। এই সফলতা অব্যাহত রাখতে সকল মহলের সহযোগিতা কামনা করেন।

অপরদিকে উপজেলার দলইরগাঁও উচ্চ বিদ্যালয় বরাবরের  মতো এবারও তার সাফল্যের ধারা অব্যাহত রেখেছে। শতভাগ উত্তীর্ন হওয়ায় শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে দেখা দিয়েছে বাঁধ ভাঙ্গা উচ্ছ্বাস। মোট ত্রিশ জন পরীক্ষার্থীর মধ্যে  বিজ্ঞান বিভাগ থেকে ছয় জন অংশ নিয়ে একজন গোল্ডেন এ প্লাস, চার জন এ প্লাস ও, ১ জন এ গ্রেডে এবং মানবিক বিভাগ থেকে চব্বিশ জন বিভিন্ন গ্রেডে উত্তীর্ন হয়েছে।  সব মিলিয়ে মোট শতভাগ সাফল্য। এ প্লাসপ্রাপ্ত শিক্ষার্থীরা হচ্ছে তারেকুর রহমান, জুনেদ আহমদ, ফজলুল করীম, সুজিনা বেগম, সাকিরা বেগম।

প্রতিবছরের মতো এবারও ফলাফলে ধারাবাহিকতা অব্যাহত রাখায় প্রতিষ্ঠাতা সভাপতি মো: নুর মিয়া (সাবেক চেয়ারম্যান) বলেন, পরিচালনা কমিটি ও শিক্ষকবৃন্দের শত চেষ্টায় আমাদের প্রতিষ্ঠান ভালো ফলাফল অর্জন করে। আগামীতে আরো ভালো ফলাফল করবে বলে আমরা দৃঢ় আশাবাদী।

শিক্ষানুরাগী সদস্য এডভোকেট মকদ্দস আলী বলেন, ভালো ফলাফলের জন্য আমাদের প্রতিষ্ঠানের শিক্ষকদের আন্তরিক চেষ্টা রয়েছে। আগামীতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

প্রধান শিক্ষক মো: জাহের আলী বলেন, বিগত বছরও আমাদের প্রতিষ্ঠান কাঙ্খিত ফলাফল অর্জন করে। যার ধারাবাহিকতায় এবছরও এ রকম ফলাফল অর্জিত  হয়। আমরা আগামীতে আরো ভালো করার জন্য আন্তরিক চেষ্টা চালিয়ে যাবো।

বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সিলেট জেলা সমাজকল্যাণ পরিষদের সভাপতি এম সোহেল আহমদ বলেন,  প্রতিবছরের মতো এবারও দলইরগাঁও উচ্চ বিদ্যালয় ভালো ফলাফল অর্জন করে। ভালো ফলাফলের পেছনে বরাবরই বিদ্যালয়ের শিক্ষকদের আন্তরিক চেষ্টা রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc