কোকোর অর্থ ফেরত আনা নিয়ে বিএনপির মহাসচিবের অভিযোগ ভিত্তিহীন

    0
    3
    “বর্তমান সরকার উদ্দেশ্যমূলক ভাবে অথবা রাজনৈতিক ভাবে হয়রানি করতে বিরোধী দলকে কোন মামলা দেয়নি”মাহবুব-উল-আলম হানিফ
    মাহবুব-উল-আলম হানিফ
    মাহবুব-উল-আলম হানিফ

    আমার সিলেট ডেস্ক,২৯ আগস্ট : আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ কোকোর পাচার করা অর্থ ফেরত আনা নিয়ে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিবের অভিযোগ ভিত্তিহীন, মিথ্যা বলে দাবী করেছেন। তিনি বলেন, কোকোকে বাঁচানোর কৌশল হিসাবে মির্জা ফকরুল ইসলাম এ বক্তব্য দিয়েছেন।কাল বুধবার সন্ধ্যায় ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ের জরুরি এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

    বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরফাত রহমান কোকোর পাচার হওয়া অর্থ সিঙ্গাপুর থেকে ফেরত আনার ঘটনাকে কেন্দ্র করে বিএনপির মিথ্যাচারের জবাব দিতে দলের পক্ষ্য থেকে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা মাহবুব-উল-আলম হানিফ বলেন, ফখরুল ইসলাম অভিযোগ করেছেন, তাদেরকে আত্মপক্ষ সমর্থনের সুযোগ না দিয়ে এক তরফাভাবে বিচার কার্য চালানো হয়েছে। আদালত থেকে বার বার বলা সত্ত্বেও তারা কেউ আদালতে আসেননি।

    কারণ তারা নিজেদের নির্দোষ প্রমাণীত করতে পারবে না বলে প্যারলে মুক্তি নিয়ে বিদেশে আত্মগোপন করে আছে। বিরোধী দলকে উদ্দেশ্যমূলকভাবে মামলায় জড়ানো হচ্ছে, বিএনপি নেতার এমন অভিযোগের জবাবে তিনি বলেন, কোকোর বিরুদ্ধে মামলা করেছে সিঙ্গাপুর সরকার। টাকা ফেরত এসেছে সিঙ্গাপুর থেকে। এ মামলার বিষয়ে সরকারকে নিয়ে বিভ্রান্তি ছড়ানোর কোন সুযোগ নেই। বর্তমান সরকার উদ্দেশ্যমূলক ভাবে অথবা রাজনৈতিক ভাবে হয়রানি করতে বিরোধী দলকে কোন মামলা দেয়নি।

    প্রসঙ্গত বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বুধবার বলেছেন, জনগণের দৃষ্টি অন্যদিকে ফেরাতে সরকার টাকা ফেরত আনার এ নাটক সাজিয়েছে। তিনি কোকোর পাচার করা অর্থের চেক ফিরিয়ে আনাকে নাটক বলেও অভিহিত করেছেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here