Saturday 28th of November 2020 02:37:05 AM
Monday 23rd of December 2013 04:12:24 PM

কেহ পর্যবেক্ষক না পাঠালেও নির্বাচন হতেই হবেঃতোফায়েল

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কেহ পর্যবেক্ষক না পাঠালেও নির্বাচন হতেই হবেঃতোফায়েল

আমারসিলেট24ডটকম,২৩ডিসেম্বরঃ কেহ পর্যবেক্ষক না পাঠালেও ৫ জানুয়ারির নির্বাচন হতেই হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী তোফায়েল আহমেদ। তিনি বলেন, অনেক চেষ্টা করা হয়েছে প্রধান বিরোধী দল বিএনপিকে নির্বাচনে আনার, দুর্ভাগ্য যে তারা নির্বাচনে আসেননি। আজ সোমবার সকালে বনানী কবরস্থানে আওয়ামী লীগ নেতা আবদুর রাজ্জাকের দ্বিতীয় মৃত্যুবাষির্কী উপলক্ষে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের তিনি কথা বলেন। তোফায়েল আহমেদ বলেন, দেশে দেশে দলীয় সরকারের অধীনেই নির্বাচন হয়। অথচ আমাদের দেশে বিরোধী দল দলীয় সরকারের অধীনে নির্বাচনে না গিয়ে সহিংসতা চালাচ্ছে।

উল্লেখ্য, দলীয় সরকারের অধীনে আগামী ৫ জানুয়ারি নির্বাচনের তারিখ নির্ধারণ করে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন।বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দল এ নির্বাচন বয়কট করেছে। ইতিমধ্যে ১৫৪ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় লাভ করেছে সরকারদলীয় জোট। এরপরই একতরফা দশম জাতীয় সংসদ নির্বাচনে পর্যবেক্ষক না পাঠানোর ঘোষণা দেয় ইউরোপীয় ইউনিয়ন ও কমনওয়েলথ। সর্বশেষ যুক্তরাষ্ট্রও জানিয়ে দিয়েছে যে, তারা আগামী ৫ জানুয়ারির নির্বাচনে কোনো পর্যবেক্ষক দল পাঠাবে না।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc