Sunday 1st of November 2020 06:23:58 AM
Sunday 15th of March 2015 08:09:08 PM

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক মাসুদ কামাল সুফি’র নানার মৃত্যুতে শোক

শেষ দিন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক মাসুদ কামাল সুফি’র নানার মৃত্যুতে শোক

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৫মার্চঃ সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পিটাপই গ্রামের বিশিষ্ট শালিশ ব্যক্তিত্ব হাজী আব্দুল মন্নান (১০৫) আর নেই। তিনি গত ১৫ই মার্চ ভোর ৪.৩০ মিনিটের সময় নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন (ইন্না….রাজিউন)। মৃত্যুকালে ৩ লেছে ও ৩ মেয়েসহ অসংখ্য ঘুনগ্রাহী ও আত্বীয়স্বজন রেখে গেছেন। মরহুমের জানাজা বাদ যোহর পিটাপই প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাজায় বিভিন্ন রাজনৈতিক, ব্যবসায়ী, সামাজিক সংগঠন ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ অংশ গ্রহণ করেন। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক সম্পাদক মাসুদ কামাল সুফির নানার মৃত্যুতে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নানসহ বিভিন্ন মহলের নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।
শোক জ্ঞাপনকারীরা হলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম.এ মান্নান, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এইচ.এম বদিউজ্জামান সোহাগ, সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মতিউর রহমান, সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট, সুনামগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ব্যারিষ্টার এম.এনামুল কবির ইমন, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি রাহাত তরফদার, সাধারণ সম্পাদক ইমরুল হাসান, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহরিয়ার আলম সামাদ, সাধারণ সম্পাদক এম.রায়হান চৌধুরী, সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বী স্বরণ, সাধারণ সম্পাদক রফিক আহমদ চৌধুরী, মৌলভী বাজার জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জাকারিয়া, যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ শরিফ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি তামিম আহমেদ, সাধারণ সম্পাদক সুজিব ভুইয়া, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হিরণ মাহমুদ নিপু, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন খান, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তনুজ কান্তি দে, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী উজ্জ্বল প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc