Monday 28th of September 2020 10:27:55 AM
Wednesday 9th of December 2015 03:35:06 PM

কু-প্রস্তাবে রাজী না হওয়ায় ছাত্রীকে হত্যার হুমকি

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কু-প্রস্তাবে রাজী না হওয়ায় ছাত্রীকে হত্যার হুমকি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯ডিসেম্বরঃ চুনারুঘাটে ৯ম শ্রেণির এক ছাত্রীকে কু-প্রস্তাবে রাজী না হওয়ায় এক বখাটে স্কুলে যাওয়ার সময় রাস্তায় গতিরোধ করে বেধড়ক মারধোর ও এসিড নিক্ষেপের চেষ্টা করে পালিয়ে যায়।

অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে সাটিয়াজুরী ইউনিয়নের সাটিয়াজুরী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রীকে দীর্ঘদিন ধরে কালাপুর গ্রামের মোঃ আরজু মিয়ার ছেলে মোঃ ফয়সল মিয়া (১৯) প্রায়ই রাস্তায় ছাত্রীকে উত্ত্যক্ত করে ও কু-প্রস্তাব দেয়। এতে সে রাজী না হওয়ায়। তার সহপাঠীদের নিয়ে তাকে এসিড নিক্ষেপের হুমকি দেয়। এই বিষয়টি সে তার বাবা ও পরিবারের লোকদেরকে জানায়। তারা এ বিষয়টি স্কুল কমিটির লোকদেরকে অবহিত করে। এ বিষয়ে স্কুল কমিটি লম্পটের পরিবারকে জানালে সে ক্ষিপ্ত হয়ে ওঠে।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার সময় পরীক্ষা দেওয়ার জন্য ওই ছাত্রী স্কুলে যাওয়ার জন্য রওনা হইলে পার্শ্ববর্তী কালাপুর গ্রামের আঃ আমীনের বাড়ির সামনে পৌছামাত্র ওই লম্পট পূর্ব থেকে ওৎপেতে থাকা তার সাঙ্গপাঙ্গদের নিয়ে ওই ছাত্রীকে রাস্তায় আটক করে তাকে কু-প্রস্তাব দেয় এবং নালিশ করার জন্য তার কাছে জবাবদিহিতা চায়। ওই ছাত্রী পরীক্ষার কথা বলে চলে যেতে চাইলে তারা তাকে জোর পূর্বক পথ আগলে রাখে।

এক পর্যায়ে সে প্রতিবাদ করলে তারা ক্ষিপ্ত হয়ে তাকে বেধড়ক মারধোর করতে থাকে। সে শোর চিৎকার শুরু করলে তারা তাকে ডেগার দিয়ে খুন করার জন্য স্টেপ করার চেষ্টা করে। লম্পট ফয়সলের এক সহযোগী তাকে এসিড মারতে উদ্যত হইলে সে শোর চিৎকার দিয়ে নিজেকে রক্ষা করে। তার শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে লম্পটগুলো পালিয়ে যায়।

এ বিষয়ে ছাত্রীর বাবা আঃ হান্নান স্কুল কমিটি ও চুনারুঘাট থানায় পৃথক ২টি অভিযোগ দায়ের করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc