Friday 30th of October 2020 10:24:58 AM
Sunday 14th of February 2016 06:22:02 PM

কুলাউড়া থানায় ওপেন হাউজ ডে’তে মতবিনিময় সভা

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কুলাউড়া থানায় ওপেন হাউজ ডে’তে মতবিনিময় সভা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৪ফেব্রুয়ারীমৌলভীবাজারে জেলার কুলাউড়া থানায় ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে । কুলাউড়া থানার উদ্যোগে শনিবার দুপুরে কুলাউড়া থানা প্রাঙ্গণে এ মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং মত বিনিময় সভাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ জাহিদুল ইসলাম।

কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) মোঃ সাইফুল আলমের সঞ্চালনায় ও অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ শামছুদ্দোহা (পিপিএম)এর সভাপতিত্বে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উন্মুক্ত মতবিনিময়ে বক্তব্য রাখেন কুলাউড়া পৌরসভার নব নির্বাচিত মেয়র আলহাজ্ব শফি আলম ইউনুছ, কমিউনিটি পুলিশিং এর প্রধান উপদেষ্টা ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল আহবাব চৌধুরী শাজাহান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কুলাউড়া ইয়াকুব তাজুল মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুর রউফ, কমিউনিটি পুলিশিং কুলাউড়ার সদস্য সচিব ও বিআরডিবির চেয়ারম্যান ফজলুর রহমান ফজলু, কর্মধা ইউপি চেয়ারম্যান আব্দুস সহিদ বাবুল, হাজিপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মাহমুদ আলী, কুলাউড়া পৌরসভায় কর্মরত কবি ভানু পুরকায়স্ত, উপজেলার ভাটেরা ইউপি সদস্য হিরা মিয়া, আব্দুল খালিক, ভাটেরা বণিক সমতির সম্পাদক রনি হাসান সালাম, জয়চন্ডি ইউনিয়নের মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, পরিবহন শ্রমিক সভাপতি আব্দুস সহিদ মাখন, ব্যবসায়ী কল্যাণ সমিতির ৩ নং ওয়ার্ড সম্পাদক এম হাজের আলী, বরমচালের আব্দুল মুহিত সবুজ, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নাজমুল বারী সোহেল। কুলাউড়া থানা জামে মসজিদের ইমাম হাফিজ মো: আব্দুস সালামের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার মতবিনিময় শুরু হয়।

২৮ জানুয়ারী বৃহস্পতিবার দুপুর পুলিশ সপ্তাহ ২০১৬ ইং উপলক্ষে রাজারবাগ পুলিশ লাইনে বাংলাদেশ পুলিশ আয়োজিত এক অনুষ্ঠানে পুলিশ মহাপরিদর্শক আইজিপি একেএম শহীদুল হক পিপিএম সাহসিকতা ও বীরত্বপূর্ণ অবদান রাখার জন্য পুলিশ কর্মকর্তাদের আইজিপি মহোদয় ব্যাচ পরিয়ে দেন।

ছবিতে সাহসীকতা এবং কর্মক্ষেত্রে বীরত্বপূর্ণ অবদান রাখার জন্য আইজিপি মহোদয় মাধবপুর থানার এসআই মমিনুল ইসলাম বিপিএমকে পদক পড়িয়ে দিতে দেখা যাচ্ছে।

উল্লেখ্য যে উক্ত সদাহাস্য অতিশয় বিনয়ী পুলিশ কর্মকর্তা বিভাগীয় সিলেট রেঞ্জে একটানা সেরা এস.আই নির্বাচিত হন। যার দৃষ্টান্ত পুলিশ ডিপার্টেমেন্টে খুবই বিরল।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc