Wednesday 23rd of September 2020 09:47:22 AM
Sunday 2nd of August 2015 10:20:42 PM

কুলাউড়ায় হোটেল শ্রমিক ইউনিয়নের আহবায়ক কমিটি গঠন

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কুলাউড়ায় হোটেল শ্রমিক ইউনিয়নের আহবায়ক কমিটি গঠন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০২আগস্টঃ  মৌলভীবাজার জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং চট্ট ২৩০৫ এর কুলাউড়া উপজেলা ও পৌর কমিটির মেয়াদ উর্ত্তীণ হয়ে যাওয়ায় আগামী ৯০ দিনের মধ্যে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের লক্ষ্যে মোঃ ছায়েদ মুন্সীকে আহবায়ক এবং মোঃ গিয়াস মিয়া ও মোঃ শামীম মিয়াকে যুগ্ম আহবায়ক করে ১১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। গত শনিরাব সন্ধ্যায় কুলাউড়া পাবলিক লাইব্রেরী মিলনায়তনে উপজেলা ও পৌর কমিটির যৌথ উদ্যোগে আয়োজিত এক কর্মীসভায় এই আহবায়ক কমিটি গঠন করা হয়।

কুলাউড়া উপজেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ ছায়েদ মুন্সীর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হোটেল রেস্টুরেন্ট সুইটমিট শ্রমিক ফেডারেশন রেজিঃ নং বিঃ ২০৩৭ এর কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক আবুল কালাম আজাদ। কর্মীসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘ মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পদক রজত বিশ্বাস ও মৌলভীবাজার জেলা হোটেল শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং চট্ঃ ২৩০৫ এর সভাপতি মোঃ মোস্তফা কালাম।

হোটের শ্রমিক ইউনিয়ন কুলাউড়া উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ জমির আলীর পরিচালনায় অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মীর মোঃ জসিমউদ্দিন, ইউনিয়নের অন্যতম প্রতিষ্ঠাতা মোঃ আলাউদ্দিন, সাবেক জেলা সভাপতি আবুল কালাম, কুলাউড়া উপজেলা কমিটির সহ-সভাপতি মিজান মিয়া, সহ-সাধারণ সম্পাদক কিরণ মিয়া, পৌর কমিটির সভাপতি হাসান মিয়া ও সাধারণ সম্পাদক আশিক খান, হোটেল শ্রমিকনেতা গিয়াস মিয়া, কালাম মিয়া, সাগর মিয়া প্রমূখ।

সভায় বক্তারা বিগত দুই বছরের সাংগঠনিক কার্যক্রমের সফলতা ও ব্যর্থতাকে মূল্যায়ন করে আগামীদিনে আরও গতিশীল নেতৃত্বমন্ডলী নির্বাচিত করার প্রত্যয়ে নতুন আহবায়ক কমিটি গঠন করেন। আহবায়ক কমিটির সদস্যরা হলেন মিজান মিয়া, জমির আলী, হাসান মিয়া , কিরণ মিয়া, আশিক খান, সাগর মিয়া, বিল্লাল হোসন, শীরফ মিয়া প্রমূখ। নবগঠিত কমিটির ১ম সভা আগামী ১০ আগষ্ট অনুষ্ঠিত হবে।

       সভা থেকে হোটেল সেক্টরে বর্তমান বাজারদরের সাথে সঙ্গতিপূর্ণভাবে মূল মজুরি ১০ হাজার টাকা ঘোষণা ও ৮ ঘন্টা কর্মদিবস, নিয়োগপত্র, পরিচয়পত্র প্রদানসহ শ্রম আইন বাস্তবায়ন এবং ২ জুলাই জেলা হোটেল মালিক সমিতির সাথে হোটেল শ্রমিক ইউনিয়নের সম্পাদিত চুক্তি কার্যকর করার দাবি জানানো হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc