Wednesday 28th of October 2020 08:15:15 PM
Wednesday 11th of March 2015 06:19:46 PM

কুলাউড়ায় যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষঃআহত-৩০

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কুলাউড়ায়  যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষঃআহত-৩০

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১১মার্চ,আলী হোসেন রাজনঃ মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় যাত্রীবাহী দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে উভয় বাসের প্রায় ৩০ এর অধিক যাত্রী আহত হয়েছেন।বুধবার  দুপুরের দিকে মৌলভীবাজার-কুলাউড়া  মহাসড়কে বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।আহতদের নাম ও পরিচয়  এখনো পাওয়া যায়নি। তাদেরকে মৌলভীবাজার সদর ও কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।এ

সূত্রে জানা যায়, দুপুরের দিকে বিদ্যুৎ অফিসের সামনে মৌলভীবাজার থেকে ছেড়ে আসা নাহিদ পরিবহন (মৌলভীবাজার ঝ ০৪-০০৫২) নামে যাত্রীবাহী একটি বাসের সঙ্গে কুলাউড়া থেকে ছেড়ে আসা নাহিদ খান (মৌলভীবাজার ঝ ০৪-০০৫৫) নামে অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের শিশু ও নারীসহ ৩০ যাত্রী আহত হন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, বাস দু’টিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। চালকদের অবহেলার কারণে এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে সড়ক আইনে থানায় মামলার প্রস্তুতি চলছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc