Saturday 31st of October 2020 03:36:52 PM
Thursday 7th of May 2015 06:19:04 PM

কুলাউড়ায় দুইবোনের মৃত্যুঃমায়ের দাবী পরিকল্পিত হত্যাকান্ড

বৃহত্তর সিলেট, মানবাধিকার ডেস্ক
আমার সিলেট ২৪.কম
কুলাউড়ায় দুইবোনের মৃত্যুঃমায়ের দাবী পরিকল্পিত হত্যাকান্ড

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭মেঃ মৌলভীবাজারের কমলগঞ্জের দুই বোনের লাশ উদ্ধার করা হয়েছে কুলাউড়ার ওমান প্রবাসীর পুকুর থেকে।

জানা যায়,কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের ভবানীপুর গ্রামের ওমান প্রবাসী জয়নাল মিয়ার পুকুর থেকে কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের আদকানী গ্রামের দুই বোন মৃত আকবর আলীর মেয়ে আরিজা বেগম(১৮) ও ছকিনা বেগমের(১৬) লাশ উদ্ধার করেছে স্থানীয়রা।মঙ্গলবার দিবাগত রাত সাড়ে নয়টায় তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সুত্রে জানা যায়,কুলাউড়ার ভাটেরা ইউনিয়নের ভবানীপুর গ্রামের প্রবাসী জয়নাল মিয়ার বাড়ীতে গৃহপরিচারিকার কাজ করতেন আরিজা এবং তার ছোট বোন ছকিনা উপজেলার রাউৎগাঁও ইউনিয়নে জয়নাল মিয়ার মেয়ের বাড়ীতে কাজ করতেন ।

গত ৪মে জয়নাল মিয়ার মেয়ের সাথে ভাটেরা যায়।পরদিন দুপুরের পর থেকে তাদের খুঁজে না পেয়ে এক পর্যায়ে বাড়ীর পুকুর থেকে স্থানীয়রা তাদের মৃতদেহ উদ্ধার করে পুলিশকে অবহিত কর্ ে। রাত ১২টায় কুলাউড়া থানা পুলিশঘটনাস্থলে গিয়ে জয়নাল মিয়ার বাড়ী থেকে মৃতদেহ উদ্ধার করে।আরিজা ও ছকিনার মা পিযারুন বেগম বলেন, আমার মেয়েদের পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে ।আমাকে আমার মেয়েদের না দেখিয়ে তড়িঘড়ি করে  লাশ ময়না তদন্তের জন্য পাঠিয়ে দেয়া হয়।ভাটেরা ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মিযা জানান,প্রবাসী জয়নাল মিয়ার প্রতিবেশী দলা মিয়ার সহযোগীতায় মৃতদেহগুলো উদ্ধার করা হয়।

আদমপুর ইউপি চেয়ারম্যান সাব্বির আহমদ ভূইয়া এ প্রতিনিধিকে জানান,তিনি প্রথমে তার ইউনিয়নের সদস্য সুরত মিয়ার কাছ থেকে খবর পান । একই সাথে দুই বোনের মৃতু  এবং পুকুর থেকে উদ্ধার রহস্যজনক বলে মনে হচ্ছে। তিনি ঘটনার সুষ্ঠ তদন্তসাপেক্ষ অবিলম্বে দোষীদের গ্রেফতার ও সুষ্ট বিচার দাবী করেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মতিয়ার রহমান মৃতদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান,মৃতদেহ ময়না তদন্তের জন্য  মৌলভীবাজার হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc